Inqilab Logo

শনিবার, ০৪ ডিসেম্বর ২০২১, ১৯ অগ্রহায়ণ ১৪২৮, ২৮ রবিউস সানী ১৪৪৩ হিজরী

মির্জাপুরে স্কুল ছাত্রী অপহরণ মামলায় দুই জন গ্রেপ্তার

মির্জাপুর (টাঙ্গাইল) সংবাদদাতা | প্রকাশের সময় : ২৪ জুন, ২০২১, ৮:৩৭ পিএম

টাঙ্গাইলের মির্জাপুরে স্কুল ছাত্রী অপরহরণ মামলায় দুই জনকে গ্রেপ্তার করা হয়েছে। তবে অপহৃত স্কুল ছাত্রীকে উদ্ধার করতে পারেনি পুলিশ। বুধবার সদরের বাওয়ার রোড থেকে তাদের গ্রেপ্তারের পর বৃহস্পতিবার টাঙ্গাইল জেল হাজতে পাঠানো হয়েছে।

গ্রেপ্তাররা হলেন মানিকগজ্ঞ জেলার দৌলতপুর উপজেলার নাটুয়াবাড়ি গ্রামের আমির উদ্দিনের ছেলে জাফর হোসেন ও তার স্ত্রী শাবানা বেগম। মির্জাপুর পৌরসভার বাওয়ার রোডে একটি ভাড়া বাড়িতে বাস করতে বলে জানা গেছে।

পুলিশ জানায়, গত ২২ জুন সকালে বাওয়ার কুমারজানী পশ্চিমপাড়ার জনৈক ব্যবসায়ীর স্কুল পড়ুয়া মেয়েকে একই এলাকার শাকিল হোসেন (২১) সহযোগীদের নিয়ে অপরহণ করে। এ ঘটনায় গত ২৩ জুন ছাত্রীর বাবা মির্জাপুর থানায় শাকিল শাবানা ও জাফরকে অভিযুক্ত করে মামলা করেন।

বুধবার মির্জাপুর থানার উপপরিদর্শক (এসআই) মাসুদ রানা অভিযান চালিয়ে অভিযুক্ত জাফর ও শাবানাকে গ্রেপ্তার করতে পারলেও অপহৃত ছাত্রীকে উদ্ধার ও আসামী শাকিল গ্রেপ্তার করতে পারেনি।

মির্জাপুর থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শেখ রিজাউল হক দিপু বলেন, অপহৃত ছাত্রীকে উদ্ধারে অভিযান অব্যাহত রয়েছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: টাঙ্গাইল


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ