Inqilab Logo

ঢাকা মঙ্গলবার, ২৭ জুলাই ২০২১, ১২ শ্রাবণ ১৪২৮, ১৬ যিলহজ ১৪৪২ হিজরী

নোয়াখালীতে লকডাউনে এবার যুক্তহলো চৌমুহনী পৌরসভা

নোয়াখালী ব্যুরো | প্রকাশের সময় : ২৪ জুন, ২০২১, ৮:৪৫ পিএম

করোনা সংক্রমণ বেড়ে যাওয়ায় নোয়াখালী পৌরসভা ও সদর উপজেলার ছয়টি ইউনিয়নের চলমান বিশেষ লকডাউন বাড়লো আরও ৭দিন। চতুর্থ দফায় বাড়া এ বিশেষ লকডাউনে বেগমগঞ্জ উপজেলার চৌমুহনী পৌরসভা, একলাশপুর ও মীরওয়ারিশপুর ইউনিয়নও লকডাউনের আওতায় আনা হয়েছে। লকডাউন চলবে আগামী ২জুলাই রাত ১২টা পর্যন্ত।

বৃহস্পতিবার বিকেল সাড়ে ৫টায় জেলা প্রশাসকের সম্মেলন কক্ষে এক জরুরি সভায় এ সিদ্ধান্ত নেন জেলা করোনা ভাইরাস নিয়ন্ত্রণ ও প্রতিরোধ কমিটি। লকডাউনকৃত এলাকাগুলোতে ওষুধ ফার্মেসি ছাড়া সকল দোকানপাট বন্ধ থাকবে। কাঁচা বাজার খোলা থাকবে সকাল ৮টা থেকে বিকেল ৪টা পর্যন্ত। শর্তসাপেক্ষে খোলা থাকবে খাবার হোটেল। লকডাউনের আওতামুক্ত থাকবে জরুরি সেবা বিদ্যুৎ, পানি, গ্যাস, ফায়ার সার্ভিস, ইন্টারনেট সেবাসহ নিত্যপ্রয়োজনীয় পণ্যসামগ্রীর কাজে ব্যবহৃত পরিবহন।

প্রসঙ্গত, করোনা সংক্রমণ বেড়ে যাওয়ায় গত ৫জুন প্রথম দফায় নোয়াখালী পৌরসভা ও সদর উপজেলার ছয়টি ইউনিয়নে ৭দিনের বিশেষ লকডাউন ঘোষণা করে জেলা করোনা প্রতিরোধ কমিটি। কিন্তু সংক্রমণ বৃদ্ধি অব্যহত থাকায় দ্বিতীয় দফায় গত ১২জুন আরও ৭দিনের কঠোর লকডাউন ঘোষণা করেন ওই কমিটি। সংক্রমণ না কমায় গত তৃতীয় দফায় গত বৃহস্পতিবার বিকেলে করোনা প্রতিরোধ কমিটির জরুরি বৈঠকে আগামী ২৫জুন পর্যন্ত চলমান লকডাউন বাড়ানো হয়। যা শেষ হবে আগামীকাল শুক্রবার রাত ১২টায়। শনিবার থেকে শুরু হবে চতুর্থ দফার লকডাউন



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: নোয়াখালী


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ