Inqilab Logo

ঢাকা মঙ্গলবার, ২৭ জুলাই ২০২১, ১২ শ্রাবণ ১৪২৮, ১৬ যিলহজ ১৪৪২ হিজরী

ফুলবাড়ীতে করোনা প্রতিরোধ কমিটির জরুরী সভা

ফুলবাড়ী (দিনাজপুর) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ২৪ জুন, ২০২১, ৮:৪৭ পিএম

দিনাজপুরের ফুলবাড়ীতে করোনা সংক্রমণ বৃদ্ধি পাওয়ায় ২৫ জুন থেকে ১০ দিনের লকডাউন ঘোষণা করেছেন উপজেলা করোনা প্রতিরোধ কমিটি। বৃহস্পতিবার (২৪জুন) বিকাল সাড়ে ৫ টায় উপজেলা প্রশাসন সভাকক্ষে অনুষ্ঠিত উপজেলা করোনা প্রতিরোধ কমিটির জরুরী সভায় এই লকডাউন ঘোষণা করা হয়।

জরুরী সভায় উপজেলা করোনা প্রতিরোধ কমিটির সভাপতি ও উপজেলা নির্বাহী অফিসার মোঃ রিয়াজ উদ্দিনের সভাপতিত্বে, প্রধান অতিথি হিসেবে ভিডিও কলের মাধ্যমে বক্তব্য রাখেন দিনাজপুর -৫ আসনের জাতীয় সংসদ সদস্য ও সাবেক মন্ত্রী এ্যাডভোকেট মোস্তাফিজুর রহমান ফিজার এমপি। এতে অন্যান্যদের মধ্যে বক্তব্য রাখেন উপজেলা চেয়ারম্যন আতাউর রহমান মিল্টন, উপজেলা স্বাস্থ্য কর্মকর্তা ডাক্তার মশিউর রহমান, ফুলবাড়ী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মাহামুদুল হাসান, বিজিবি প্রতিনিধি নায়েক সুবেদার উত্তম কুমার সিংহ, এলুয়াড়ী ইউপি চেয়ারম্যন অধ্যক্ষ নবিউল ইসলাম, বেতদিঘী ইউপি চেয়ারম্যন উপাধ্যক্ষ শাহ আব্দুল কুদ্দুস, ব্যবসায়ী নেতা ও জেলা পরিষদ সদস্য কামরুজ্জামান,হাট ইজারাদার মানিক মন্ডল প্রমুখ।

জরুরী সভায় ফুলবাড়ী উপজেলায় করোনা ভাইরাস সংক্রমণের সংখ্যা বৃদ্ধি পাওয়ায় ২৫ জুন থেকে ৪ জুলাই পর্যন্ত ১০ দিনের কঠোর লকডাউন ঘোষণা করা হয়। শুধুমাত্র কাঁচাবাজার ও মুদি দোকান সকাল ৮টা থেকে ২ পর্যন্ত উন্মুক্ত স্থানে বসানোর সিদ্ধান্ত নিয়ে বাস,ট্রাক,সাইকেল,মোটর সাইকেল,রিক্সা,ভ্যান অটো চার্জারসহ মনুষ্যবাহী সকল যান চলাচলে নিষেধাজ্ঞা আরোপ করা হয়েছে। সেইসাথে ফুলবাড়ীতে অত্যাবশ্যকীয় কারণ ছাড়া সব ধরণের চলাচল বন্ধ রাখার সিদ্ধান্ত নেওয়া হয়েছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: দিনাজপুর


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ