Inqilab Logo

মঙ্গলবার, ০৩ আগস্ট ২০২১, ১৯ শ্রাবণ ১৪২৮, ২৩ যিলহজ ১৪৪২ হিজরী

দলে এমন কাউকে নেয়া যাবেনা যারা ছারপোকার মতো- তথ্য ও সম্প্রচার মন্ত্রী

চট্টগ্রাম ব্যুরো | প্রকাশের সময় : ২৪ জুন, ২০২১, ৯:০২ পিএম | আপডেট : ১১:৩৪ পিএম, ২৪ জুন, ২০২১

আওয়ামী লীগের যুগ্ন সাধারণ সম্পাদক এবং তথ্য ও সম্প্রচার মন্ত্রী ড. হাছান মাহমুদ বলেছেন, জননেত্রী শেখ হাসিনার অবিচল দৃঢ়চেতা বুদ্ধিদীপ্ত সিদ্ধান্ত এবং সিদ্ধান্ত বাস্তবায়ন করার কারণে আজকে পরপর তিনবার আওয়ামী লীগ রাষ্ট্র ক্ষমতায়। দলকে শক্তিশালী করতে হলে একটি শক্তিশালী ঘরের মধ্যে যদি একটি পিলারে পোকা লাগে তাহলে সেই ঘর কিন্তু নড়েবড়ে হয়ে যায়। সুতরাং আমাদের দলের মধ্যেও এমন কাউকে নেয়া যাবেনা যারা ছারপোকার মতো দল কেটে ফেলে।

বৃহস্পতিবার সন্ধ্যায় চট্টগ্রাম প্রেস ক্লাবের বঙ্গবন্ধু হলে বাংলাদেশ আওয়ামী লীগের ৭২তম প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে আয়োজিত আলোচনা সভায় তিনি এসব কথা বলেন। চট্টগ্রাম উত্তর জেলা আওয়ামী লীগ এই আলোচনা সভার আয়োজন করে। চট্টগ্রাম উত্তর জেলা আওয়ামী লীগের সভাপতি জেলা পরিষদ চেয়ারম্যান এম এ সালামের সভাপতিত্বে এতে বক্তব্য দেন সাধারণ সম্পাদক শেখ মো. আতাউর রহমান, সহ সভাপতি অধ্যাপক মুক্তিযোদ্ধা মঈন উদ্দিন, আবুল কালাম আজাদ, এটিএম পেয়ারুল ইসলাম, জসিম উদ্দিন, স্বজন কুমার তালুকদার, মহিউদ্দিন রাশেদ প্রমুখ।

ড. হাছান মাহমুদ বলেন, গত ৪০ বছরের পথ চলায় আমরা কে কতটুকু জননেত্রী শেখ হাসিনার সাথে থাকতে পেরেছি জানিনা, কিন্তু ৪০ বছরের দীপ্ত পথচলায় বঙ্গবন্ধু কন্যা বাংলাদেশের মানুষের সাথে আছেন, এবং মানুষের অধিকার প্রতিষ্ঠার সংগ্রামে আছেন। তাকে বারবার হত্যার অপচেষ্টা চালানো হয়েছে। বারবার মৃত্যু উপত্যকা থেকে ফিরে এসে বঙ্গবন্ধু কন্যা কখনো বিচলিত ও দ্বিধান্বিত হননি, বরং আরো দীপ্ত পদভারে বাংলাদেশের মানুষের স্বপ্ন পুরণের পদযাত্রাকে এগিয়ে নিয়ে গেছেন। সেই কারণে আজকে মানুষের ভোট এবং ভাতের অধিকার প্রতিষ্ঠা হয়েছে।#র ই সেলিম ২৪জুন



 

Show all comments
  • বিন্দাস বাবা ২৪ জুন, ২০২১, ৯:০৭ পিএম says : 0
    ছারপোকা নয় ওটা উইপোকা হবে। যদিও এই দলটির সবাই-ই ছারপোকার মতো রক্তচোষা।
    Total Reply(0) Reply
  • মোঃ+দুলাল+মিয়া ২৪ জুন, ২০২১, ১১:২৬ পিএম says : 0
    এই মন্ত্রীটি এমন একজন মন্ত্রী,তার ব্যবহার কি করে মানুষ সহ্য করে,এই লোকটি নিজের দলের লোকদের কে ও ইজ্জত করে না,দেখেন নিজের দলের মধ্যে ও সময় সময় ধন্দে হয় তাই বলে এরা কি ছারপোকা হবে,এই লোকটি মন্ত্রী হয়েছে এক মাত্র চাঁপা বাজি করে ,চাঁপা বাজি না জানলে মন্ত্রী দূরের কথা থালা বাটি নিয়ে হাইকোর্টের সামনে বসে থাকেন,সে নিজেকে নিজে হেডম জাহাজের কসচপ মনে করে,আমরা আরে মন্ত্রীর ভাষা ব্যবহার শুনেছি তার মত রাবিস ভাষার মন্ত্রী দেখি নাই।যত সব পাগলামি ইনকাম করতে করতে এখন মানুষ কে মানুষ বলে না।
    Total Reply(0) Reply

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: চট্রগ্রাম


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ