Inqilab Logo

ঢাকা শনিবার, ২৪ জুলাই ২০২১, ৯ শ্রাবণ ১৪২৮, ১৩ যিলহজ ১৪৪২ হিজরী

মাদারীপুরে দুর্ধর্ষ চুরি

স্টাফ রিপোর্টার, মাদারীপুর থেকে | প্রকাশের সময় : ২৪ জুন, ২০২১, ৯:১৪ পিএম

মাদারীপুর শহরের পুরানবাজার কাজীর মোড়ের একটি মার্কেটের পাঁচটি দোকানে তালা ভেঙে গভীর রাতে দুর্ধর্ষ চুরির ঘটনা ঘটেছে। পরে ঘটনাস্থল পরিদর্শন করেছে পুলিশ। পুলিশ ও স্থানীয় সূত্রে জানা গেছে, গত মঙ্গলবার থেকে মাদারীপুরে লকডাউন চলছে। কাজীর মোড় এলাকার কাজী আ. রশিদ প্লাজার ব্যবাসায়ীরা মঙ্গলবার দুপুরের দিকে দোকানে তালা মেরে চলে যায়।
গত বুধবার সকালে ব্যবসায়ীরা মার্কেটে এসে দোকানের তালা ভাঙা, গ্রিলকাটা, ক্যাসবাক্স ভাঙচুর ও দোকান এলোমেলো দেখতে পায়। পাঁচটি দোকান থেকে প্রায় ৫০ হাজার নগদ টাকা ও কিছু মালামাল নিয়ে যায় দুর্বৃত্তরা। পুলিশকে খবর দিলে তারা এসে ঘটনাস্থল পরিদর্শন করে যায়।
চুরি হওয়া মার্কের্টের ব্যবসায়ী ও কসমেটিকস সমিতির সভাপতি আলহাজ জাহাঙ্গীর ফকির বলেন, শহরের প্রধান ব্যবসায়িক কেন্দ্র হচ্ছে পুরানবাজার। এখানে মাঝে মধ্যেই চুরির ঘটনা ঘটে। এতে করে আমরা সব সময় আতঙ্কে থাকতে হয়। সন্ধ্যার পর থেকে পুরানবাজার এলাকায় পুলিশের টহল বৃদ্ধি করলে এমন ঘটনা হবে না। মাদারীপুর সদর মডেল থানার এসআই মো. হাসানুজ্জামান বলেন, চুরির ঘটনায় তদন্ত শুরু করে দিয়েছি। চোর ধরতে আমরা জোর চেষ্টা চালিয়ে যাচ্ছি।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: চুরি


আরও
আরও পড়ুন