Inqilab Logo

ঢাকা শনিবার, ২৪ জুলাই ২০২১, ৯ শ্রাবণ ১৪২৮, ১৩ যিলহজ ১৪৪২ হিজরী

ডিবি পুলিশ পরিচয়ে ডাকাতি

ধামরাই পল্লী বিদ্যুৎ অফিস

ধামরাই (ঢাকা) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ২৪ জুন, ২০২১, ৯:১৫ পিএম

ঢাকার ধামরাইয়ের বালিয়া-মাদারপুরে নতুন বিদ্যুতের সাব-স্টেশনে ডিবি পুলিশ পরিচয় দিয়ে ডাকাতির ঘটনা ঘটেছে। গত বুধবার রাতে ডাকাতরা ওই সাব-স্টেশনের ইঞ্জিনিয়ার ও ঠিকাদারদের পিটিয়ে এবং হাত-পা ও মুখ বেঁধে টাকাসহ দশ লক্ষাধিক টাকার মালামাল লুট করেছে।
অফিস কর্তৃপক্ষ ও প্রত্যক্ষদর্শীরা জানান, প্রতিদিনের ন্যায় ওই বিদ্যুৎ অফিসের অন্য কর্মকর্তারা যথারীতি অফিস টাইম শেষে নিজ নিজ বাসভবনে চলে যান। রাতে অফিসের ভেতরে অবস্থান করছিলেন থাকা ঠিকাদারি প্রতিষ্ঠানের ইঞ্জিনিয়ারসহ তিনজন লাইনম্যান। রাত সাড়ে ১০টার দিকে ১০-১২ জনের একদল ডাকাত ট্রাকযোগে এসে বালিয়া-মাদারপুর নতুন বিদ্যুতের সাব-স্টেশনে প্রবেশ করে। পরে তারা ডিবি পুলিশ পরিচয় দিয়ে বলে এখানে খুনের মামলার আসামি প্রবেশ করেছে। এরপর তারা ঠিকাদারি প্রতিষ্ঠানের ইঞ্জিনিয়ার ও তিন লাইনম্যানকে পিটিয়ে, হাত-পা ও মুখ বেঁধে এক লাখ টাকা, দুটি ল্যাপটপ, আটটি মোবাইল ফোন ও ছয়টি ট্রান্সফরমার লুট করে। যার মূল্য প্রায় দশ লক্ষাধিক টাকা। পরে রাতেই আহত চারজনের মধ্যে লাইনম্যান আবুল কাশেম ও জসিম উদ্দিমকে স্থানীয় ক্লিনিকে চিকিৎসার জন্য ভর্তি করা হয়।
এ ব্যাপারে বিদ্যুৎ অভিযোগ কেন্দ্রের ইনচার্জ জাহাঙ্গীর আলম জানান, ডাকাতরা ডিবি পুলিশ পরিচয় দিয়ে অফিসের ভেতরে ঢুকে স্টাফদের হাত পা বেঁধে মারধর করে ট্রান্সফরমারসহ অন্যান্য জিনিসপত্র নিয়ে গেছে। ঢাকা পল্লী বিদ্যুৎ সমিতি-৩ এর সিনিয়র ম্যানেজার ইঞ্জিনিয়ার মো. হারুন বলেন, এ ব্যাপারে কুশুরা জোনাল অফিসের ডিজিএম থানায় অভিযোগ করা হয়েছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: পল্লী বিদ্যুৎ

২০ জানুয়ারি, ২০১৯

আরও
আরও পড়ুন