Inqilab Logo

ঢাকা বুধবার, ২৮ জুলাই ২০২১, ১৩ শ্রাবণ ১৪২৮, ১৭ যিলহজ ১৪৪২ হিজরী
শিরোনাম

কলাপাড়ায় বিয়ের প্রলোভন দেখিয়ে ধর্ষণ, অভিযুক্ত গ্রেপ্তার

কলাপাড়া (পটুয়াখালী) সংবাদদাতা | প্রকাশের সময় : ২৪ জুন, ২০২১, ১০:১৪ পিএম

পটুয়াখালীর কলাপাড়ায় বিয়ের প্রলোভন দেখিয়ে ৩২ বছরের এক নারীকে ধর্ষণের অভিযোগে বৃহস্পতিবার (২৪ জুন) দুপুরে কলাপাড়া থানায় মামলা হয়েছে। অভিযুক্ত হিরন প্যাদা ওরফে মাসুদ(৩২)কে গ্রেফতার করেছে পুলিশ।

মামলার সূত্রে জানা গেছে, বরিশালের উজিরপুর উপজেলার এক নারীর সাথে উপজেলার নীলগঞ্জ ইউনিয়নের মজিদবাড়িয়া গ্রামের মৃত আঃ রব প্যাদার ছেলে হিরন প্যাদা ওরফে মাসুদ (৩২) এর সাথে মোবাইলে পরিচয় হয়। বিবাহে প্রলোভন দেখিয়ে একাধিকবার তার ইচ্ছার বিরুদ্ধে ধর্ষণ করে। বিয়ের দাবিতে ওই নারী মঙ্গলবার (২২জুন) হিরন প্যাদা ওরফে মাসুদ(৩২) এর বাড়িতে আসলে মাসুদ তাকে মারধর বাসে উঠিয়ে দেয়। নির্যাতনে ওই নারী আহত হলে পটুয়াখালী জেনারেল হাসপাতালে চিকিৎসার জন্য ভর্তি হয়। এই ঘটনায় বৃহস্পতিবার ওই নারী বাদী হয়ে কলাপাড়া থানায় মামলা দায়ের করে।

কলাপাড়া থানার ওসি খন্দকার মোস্তাফিজুর রহমান জানান, এ ঘটনায় অভিযুক্ত হিরন প্যাদাকে তার বাড়ির সামনের সড়ক থেকে গ্রেপ্তার করা হয়েছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: পটুয়াখালী


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ