Inqilab Logo

ঢাকা বুধবার, ২৮ জুলাই ২০২১, ১৩ শ্রাবণ ১৪২৮, ১৭ যিলহজ ১৪৪২ হিজরী
শিরোনাম

রাউজানে গাছ থেকে পড়ে মাদ্রাসা শিক্ষার্থীর মৃত্যু!

রাউজান (চট্টগ্রাম) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ২৪ জুন, ২০২১, ১০:৩৫ পিএম

চট্টগ্রামের রাউজানে মুহাম্মদ ইমরুল হোসেন নামের ৮ বছর বয়সী এক মাদ্রাসা শিশু শিক্ষার্থী গাছ থেকে পড়ে মারা গেছে। গতকাল বুধবার রাতে চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় শিশুটির মৃত্যু হয়। ইমরুল উপজেলার মোকারদীঘি পাড়ার মুহাম্মদ জাবেদ হোসেনের ছেলে। সে স্থানীয় তাহেরিয়া সুন্নিয়া মাদ্রাসার চতুর্থ শ্রেণিতে পড়ত।

বৃহস্পতিবার সকালে জানাজা শেষে স্থানীয় কবরস্থানে তাকে দাফন করা হয়েছে।

স্থানীয় বাসিন্দা, জনপ্রতিনিধি ও মাদ্রাসা কর্তৃপক্ষের সঙ্গে কথা বলে জানা গেছে, গত শনিবার সকালে বাড়ি থেকে আধা কিলোমিটার দূরে লোকনাথ মন্দির এলাকায় খেলতে গিয়ে একটি গাছে উঠলে পা পিছলে নিচে পড়ে যায় ইমরুল। পরে পরিবারের সদস্যরা তাকে হাসপাতালে না নিয়ে ঝাড়ফুঁক করে প্রাথমিক চিকিৎসা চালিয়ে যান। কিন্তু অবস্থা গুরুতর হয়ে পড়লে বুধবার তাকে চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়। রাতে চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

নোয়াপাড়া তাহেরিয়া সুন্নিয়া মাদ্রাসার শিক্ষক সানজিদা আকতার আজ বৃহস্পতিবার সকালে বলেন, ছেলেটি খেলার ছলে গাছে উঠেছিল। পরে পা পিছলে নিচে পড়ে যায়। সঠিক সময়ে চিকিৎসা না পাওয়ায় মারা যায় শিশুটি। নোয়াপাড়া ইউনিয়ন পরিষদের (ইউপি) ৬ নম্বর ওয়ার্ডের সদস্য সুশীল দাশ ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন।

উল্লেখ্য, গত ১মাস আগে রাউজান ইউনিয়নে আমগাছ থেকে পড়ে মাঝ বয়সী একজন লোক মারা গিয়েছিল।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: চট্রগ্রাম


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ