Inqilab Logo

শুক্রবার, ১৭ সেপ্টেম্বর ২০২১, ০২ আশ্বিন ১৪২৮, ০৯ সফর ১৪৪৩ হিজরী
শিরোনাম

গাঁজাসহ গ্রেফতার ছাত্রলীগ নেতা দল থেকে বহিষ্কার

রূপগঞ্জ (নারায়ণগঞ্জ) উপজেলা সংবাদদাতা : | প্রকাশের সময় : ২৫ জুন, ২০২১, ১২:০৩ এএম

নারায়ণগঞ্জের রূপগঞ্জে ৮ কেজি গাঁজাসহ গ্রেফতার হওয়া দাউদপুর ইউনিয়নের ছাত্রলীগের সাংগঠনিক সম্পাদক ফয়সাল মিয়াকে বহিষ্কার করেছে উপজেলা ছাত্রলীগ। গতকাল বৃহস্পতিবার সকালে রূপগঞ্জ উপজেলা ছাত্রলীগ সভাপতি ফয়সাল আলম শিকদার ও সাধারণ সম্পাদক শেখ ফরিদ ভূঁইয়া মাছুম সাক্ষ্যরিত এক বিজ্ঞপ্তিতে বহিষ্কারের বিষয়টি জানান। বিজ্ঞপ্তিতে বলা হয়, সংগঠনের নীতি ও শৃঙ্খলা পরিপন্থি কার্যকলাপে জড়িত থাকায় দাউদপুর ইউনিয়ন ছাত্রলীগের সাংগঠনিক সম্পাদক ফয়সাল মিয়াকে বহিষ্কার করা হলো। জানা যায়, গত ২১ জুন সন্ধ্যায় র‌্যাব-১ সিপিসি-৩ পূবার্চল ক্যাম্পের একটি দল উপজেলার দাউদপুর ইউনিয়নের বাগলা এলাকায় অভিযান চালিয়ে এ ইউনিয়নের ছাত্রলীগের সাংগঠনিক সম্পাদক ফয়সাল মিয়াকে গ্রেফতার করেন।
পরে তার বিরুদ্ধে মাদক নিয়ন্ত্রণ আইনে মামলা দিয়ে তাকে জেল হাজতে প্রেরণ করা হয়। বিষয়টি গণমাধ্যম ও সামাজিক যোগাযোগ মাধ্যমে প্রকাশ হয়। এসময় ছাত্রলীগকে সামাজিক যোগাযোগ মাধ্যমে নিন্দার ঝড় উঠে। বিষয়টি উপজেলা ছাত্রলীগের নেতাকর্মীদের নজরে আসলে উপজেলা ছাত্রলীগের সভাপতি ও সাধারণ সম্পাদক দাউদপুর ইউনিয়ন ছাত্রলীগের সাংগঠনিক সম্পাদক ফয়সাল মিয়াকে বহিষ্কার করেন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: গাঁজাসহ গ্রেফতার ছাত্রলীগ নেতা
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ