Inqilab Logo

ঢাকা শনিবার, ২৪ জুলাই ২০২১, ৯ শ্রাবণ ১৪২৮, ১৩ যিলহজ ১৪৪২ হিজরী

আলোচনায় পরীমনির সাড়ে ৩ কোটি টাকার গাড়ি

বিপুল সম্পদ থাকার তথ্য পেয়েছেন গোয়েন্দা কর্মকর্তারা

বিশেষ সংবাদদাতা | প্রকাশের সময় : ২৬ জুন, ২০২১, ১২:০৪ এএম

অভিনেত্রী পরীমনি। চলচ্চিত্র ছাড়াও নানা কারণে শিরোনামে এসেছেন বারবার। বোট ক্লাবের ঘটনা এবং গুলশানের অল কমিউনিটি ক্লাবে ভাঙচুরের অভিযোগের পর তাকে নিয়ে নানা আলোচনা দেশজুড়ে। এবার আলোচনায় সাড়ে ৩ কোটি টাকায় কেনা গাড়ির বিষয়টি নিয়েও। ২০২০ সালের ২৪ জুন তার সাদা রঙের হ্যারিয়ার গাড়িটি দুর্ঘটনায় দুমড়ে-মুচড়ে যায়। এর ২৪ ঘণ্টা পার হতে না হতেই তিনি প্রায় সাড়ে ৩ কোটি টাকার রয়েল বøæ-রঙের মাসেরাতি গাড়ি কেনেন। ইতালিয়ান অভিজাত গাড়ি নির্মাতা প্রতিষ্ঠান ফিয়াট অটোমোবাইলসের জনপ্রিয় ব্র্যান্ড ‘মাসেরাতি’। পরীমনির দামি গাড়ি আর বিপুল সম্পদ থাকার তথ্য পেয়েছেন গোয়েন্দা কর্মকর্তারা। এসব বিষয়ে দুদকের পাশাপাশি গোয়েন্দা সংস্থার পক্ষ থেকেও তদন্ত করা হচ্ছে। আইন-শৃঙ্খলা বাহিনীর সূত্রে এসব তথ্য জানা গেছে।
নাম প্রকাশ না করার শর্তে একটি গোয়েন্দা সংস্থার একজন দায়িত্বশীল কর্মকর্তা গতকাল দৈনিক ইনকিলাবকে বলেন, পরীমনি দামি গাড়ি ছাড়াও বিপুল অংকের টাকার মালিক হয়েছে বলে আমাদের কাছে তথ্য রয়েছে। আমরা এসব বিষয়ে তদন্ত করছি। তদন্তের এক পর্যায়ে তাকে জিজ্ঞাসাবাদ করা হবে। তাছাড়া গুলশানের অল কমিউনিটি ক্লাবসহ বেশ কয়েকটি ক্লাবে পরীমনির উশৃঙ্খল আচরণের অভিযোগ রয়েছে। এ সব বিষয়ে ক্লাব কর্তৃপক্ষ আইনগত ব্যবস্থা গ্রহণ করলে আমরা গুরুত্বের সাথেই তদন্ত করবো বলে ওই কর্মকর্তা মন্তব্য করেন।
নিজের ফেসবুক পেজে স্ট্যাটাস দিয়ে পরীমনি জানান, উত্তরার বোট ক্লাবে তাকে হত্যা ও ধর্ষণের চেষ্টা করা হয়েছে। এই ঘটনায় সাভার থানায় ধর্ষণ ও হত্যাচেষ্টার অভিযোগে ব্যবসায়ী নাসির উদ্দিনসহ ছয়জনের বিরুদ্ধে মামলা করেন তিনি। পরে পুলিশ উত্তরা এক নম্বর সেক্টরের ১২ নম্বর রোডের একটি বাসা থেকে নাসির উদ্দিন মাহমুদ, অমিসহ পাঁচজনকে গ্রেফতার করে।
ঢাকা মহানগর গোয়েন্দা পুলিশের এক কর্মকর্তা এবং পরীমনির ছবি পরিচালনাকারী এক পরিচালকের সঙ্গে কথা বলে জানা যায়, গভীর রাতে পরীমনি বিভিন্ন ক্লাবে ঘুরে বেড়াতেন। তার বাসায়ও একটি মিনি বারের মতো জায়গা রয়েছে। ঢাকার গুরুত্বপূর্ণ ক্লাবগুলোতে সদস্য ছাড়া প্রবেশের কোনো অনুমতি না থাকলেও ওইসব ক্লাবগুলোতে তিনি নিয়মিত যাতায়াত করতেন।
সূত্র জানায়, গুলশানের ওই ক্লাবে যাতায়াতের সূত্রে এক ব্যবসায়ীর সঙ্গে তার পরিচয় হয়। তাদের মধ্যে যে সম্পর্ক বা ঘনিষ্ঠতা হয় তার পেছনে রয়েছেন চলচ্চিত্রের একজন তরুণ পরিচালক। পরীমনির সঙ্গে ওই ব্যবসায়ীর বন্ধুত্বপূর্ণ সম্পর্ক গড়ে ওঠে। গুঞ্জন রয়েছে, পরীমনির গাড়িটি এই সূত্রেই পেয়েছেন। যদিও পরীমনি এ ব্যাপারে কিছুই বলছেন না। তিনি চুপ থাকার কারণে গাড়িটি নিয়ে নানা রহস্য চারদিকে।



 

Show all comments
  • Bela ibne Fahim ২৫ জুন, ২০২১, ১১:১৯ এএম says : 0
    বাংলাদেশের চলচ্চিত্রের যে ঐতিহ্য তা এখন শুধুই ইতিহাস। নায়ক নায়িকাদের অভিনয়ের প্রতি মুগ্ধ হয়ে কত সিনেমাই না দেখেছি। মাদ্রাসার ছাত্র হওয়া সত্ত্বেও এমন কোন ছবি নেই যে মুক্তি পাওয়ার পরে দেখি নি। টাকা-পয়সার অনেক অভাব থাকা সত্ত্বেও ঘরের হারি থেকে চাল চুরি করে আক্ষেপ থেকে হাত কেটে রাস্তার ধারে বসে বিক্রি করে সিনেমা দেখেছি শুধুমাত্র অভিনয় এবং কাহিনীর উপর মুগ্ধ হয়ে। শাবানা, কবরী, ববিতা, রোজিনা ও সুচরিতা দের মত নায়িকাদের তো কোন স্ক্যান্ডেল ছিল না। তারা আজও চলচ্চিত্র প্রেমীদের অন্তরে নক্ষত্র হয়ে আছে, থাকবে অনাদিকাল। কিন্তু অতীব দুঃখের বিষয় আজ কালকার নায়িকাদের এইসব অশ্লীলতা ও বেহায়াপনার কারণে চলচ্চিত্র আজ ধ্বংসের দ্বারপ্রান্তে। তারপর পরীমনি দের মত নায়িকারা চলচ্চিত্র কে কবর দেওয়ার জন্য কোদাল আর ডালা নিয়ে কবর রচনা করে যাচ্ছে। এদের বিচার হওয়া উচিত সর্বোপরি এসব নোংরা নায়িকাদের চলচ্চিত্রাঙ্গনে থেকে বের করে দেয়া হোক। একজন চলচ্চিত্রপ্রেমী হিসেবে চলচ্চিত্র ও প্রশাসনের কাছে এই মিনতি জানাচ্ছি।
    Total Reply(0) Reply
  • Ratan ২৫ জুন, ২০২১, ৯:১০ এএম says : 0
    বিষয়টি তদন্তের প্রয়োজন
    Total Reply(0) Reply
  • Tuhin mahmud ২৫ জুন, ২০২১, ৯:৪২ এএম says : 0
    Ato taka ayer utsho ki, proshason todronto korlei dora pora,,pori
    Total Reply(0) Reply
  • মেহেদি হাসান ২৫ জুন, ২০২১, ১১:৫৯ এএম says : 0
    পরিমনি কয়টা সিনেমায় অভিনয় করেছেন? বাংলাদেশের সিনেমার নায়িকারা একটি ছবির জন্য যে পারিশ্রমিক পায় সে হিসেব করলে ৩০টা সিনেমা করলেও সাড়ে ৩ কোটি টাকা আয় করার কথা না, তাহলে পরীমনি এতো টাকার গাড়ি কিভাবে কিনে? তার অন্য কোনো ব্যবসা আছে? গণমাধ্যমে পরীমনি এর জবাব দিক। আর এতো দামি ফ্লাটে থাকেন কিভাবে তাও জানতে চাই!
    Total Reply(1) Reply
    • Mehedi Hasan 2 ২৫ জুন, ২০২১, ৫:৫২ পিএম says : 0
      Amar kache 100 taka ache, amio eita apnake janaite chai. Amader bashar bua koy bashay kaaj kore taka kamay eitao apnake janaite chay. Apni apnar phone number ta dile desh er sobai apnake tader shob kichu jobab dihi korte parbe.
  • Awal Talukder ২৫ জুন, ২০২১, ১:১৪ পিএম says : 0
    I pray to almighty Allah for Porimoni that may Allah bless her all the way to Jannat.May Allah please Change her mind towards you and give her very peacefull life as a devoted muslim women with Quran and hadith dirction.A beautifull lovely girl grownn upp with out parents love and care.We have to think about this.Dear Porimoni change your mind and pray to almighty Allah for his help.In sha ALLAH your life will be a pice of Jannat.You can see the different life now and then.May Allah bless you all the way both here and here after.
    Total Reply(0) Reply
  • সান্তানুর রহমান খোকন ২৫ জুন, ২০২১, ৪:০০ পিএম says : 0
    চমৎকার শিকারী পাখি ???? ধনাঢ্য ব্যাবসায়ী ও ক্ষমতাধর রাজনৈতিক ব্যক্তিত্বরাই তার টার্গেট ????
    Total Reply(0) Reply
  • Ariful Kader ২৫ জুন, ২০২১, ৪:৫৯ এএম says : 0
    ঐ গাড়ি উপহারের ঐ গাড়ি নিয়ে টানাটানি করবেন না
    Total Reply(0) Reply
  • Mijan ২৫ জুন, ২০২১, ৪:৫৯ এএম says : 0
    করলো ধর্ষন মামলা, পুলিশ খুজে সম্পদ......এখন বুজ ঠেলা
    Total Reply(0) Reply
  • মুহাম্মদ মুরাদ হোসেন ২৫ জুন, ২০২১, ৫:০০ এএম says : 1
    পাপিমনিকে ধরছে পাপে এই আরকি
    Total Reply(0) Reply
  • Usha Kheyang ২৫ জুন, ২০২১, ৫:০০ এএম says : 0
    এসকল নোংরা মনিকে চলচিত্র থেকে বের করে দেয়া দরকার
    Total Reply(1) Reply
  • Md Furkaan Bapari ২৫ জুন, ২০২১, ৫:০০ এএম says : 0
    যখন যে কোন আলোচনায় আসে চখনই সব ফাঁস হয়।তার আগে কি নাকে তেল মেখে ঘুমায় প্রশাসন।
    Total Reply(1) Reply
  • Ali Hossain ২৫ জুন, ২০২১, ৫:০১ এএম says : 0
    হলিউডের পরলোকগত নায়িকা এলিজাবেথ টেইলর তার প্রেমিক রিচার্ড বাটন কে ১৯৬০ সালে বিবাহের সময় তিন কোটি ডলার দিয়ে হাতের একটা আংটি উপহার দিয়েছিলেন। বাংলাদেশের বাস্তবতায় প্রথম শ্রেণীর এই সুন্দরী নায়িকা পরীমণি কে হয়তো তার কোনো প্রেমিক গাড়িটি উপহার দিয়েছেন।
    Total Reply(0) Reply
  • Mahbub Alam Kazal ২৫ জুন, ২০২১, ৫:০১ এএম says : 0
    পরীমনির বিরুদ্ধে ভালো ভাবে তদন্ত হওয়ার দরকার।তার এত টাকার আয়ের উৎস কোথায়।
    Total Reply(0) Reply
  • Saeid Zaber ২৫ জুন, ২০২১, ৫:০২ এএম says : 0
    গোয়েন্দা সংস্থার কাছে অনুরোধ পরী কে সাধারন মানুষের কাতারে নিয়ে আসা হউক। অবৈধ সম্পওি বাজেয়াপ্ত করা হউক।
    Total Reply(0) Reply
  • শাহ্ রিয়াজ ২৫ জুন, ২০২১, ৫:০২ এএম says : 0
    #পরীমনি ঢাকায় আসছে ৭-৮বছর। চলচ্চিত্র জগতে প্রবেশ করেছে ৫-৬বছর যাবৎ। ফ্যামিলি ব্যাকগ্রাউন্ড খুবি সাধারণ। সাধারণ মানে খুবি সাধারণ। সংহ মুক্তি প্রাপ্ত সিনেমার সংখ্যা ৩২টি। ভাই ৩২টি সিনেমায় অভিনয় করে কত কোটি টাকা ইনকাম করা সম্ভব? আর ওনি যেসব সিনেমায় অভিনয় করেছেন সেই সব সিনেমায় পরীমনির পারিশ্রমিক সর্বোচ্ছ ১০লক্ষ টাকা। তাহলে ৩২টি সিনেমায় আসে ৩কোটি ২০লক্ষ। এখন আপনি পরীমনির লাইফ স্টাইলের খোঁজ নিয়ে দেখেন। বর্তমানে ওনি যেই গাড়ি ব্যবহার করে সেই গাড়ি টার মূল্যই ৩কোটি টাকা,তিনি বনানীতে যে বাড়িতে থাকে তার দাম ২৫ কোটি টাকা। চিন্তা করুন ওনার এই বিপুল অর্থ কোথা থেকে আসলো? ওনার এই সোনার আন্ডা পারা হাঁসের কথা কোনো সাংবাদিক বলবে না
    Total Reply(0) Reply
  • Uzzal Hossain ২৫ জুন, ২০২১, ৫:০২ এএম says : 0
    ৩২ টা ছবির মধ্যে ৯৯টাই ফ্লপ অথচ চড়ে ৩কোটি টাকার গাড়িতে...২৫ কোটি টাকার বাড়িতে....আলাদীনদের প্রদীপের জাদুর ছোঁয়ার রহস্য উদঘাটন করা উচিৎ।
    Total Reply(0) Reply
  • তোফাজ্জল হোসেন তপু ২৫ জুন, ২০২১, ৬:৪৩ পিএম says : 0
    পরিমনি খারাপ না ভালো তা বিচার করবেন বিচারক। দোষী হলে শাজা হবে। সে একজন সাধারণ মানুষ নয়। একজন শিল্পী। শিল্পীরা নিরাপত্তার জন্য সব সময় সজাগ থাকেন। রাত ১২টার পর ক্লাবে ক্লাবে আ্ড্ডা দেওয়া সমীচিন নয়। আমার মনে হয় শিল্পগোস্টীকে হেয় করা হয়েছে। বর্তমান সময়ে শিল্পীদের আয় রোজগার নেই বললেই চলে। ভয়বহ করোনায় সব কিছু বন্ধু। সঠিক তদন্ত করে। উপযুক্ত বিচার হওয়া উচিত।
    Total Reply(0) Reply
  • Mottur santo ৩০ জুন, ২০২১, ১:১৮ পিএম says : 0
    ভাই এতো দামী গাড়ি নাম টি কি গাড়ির ছবি টি দেন রিপোর্ট টি তো ভালো রিপোর্ট
    Total Reply(0) Reply
  • এমএকে আজাদ ৩০ জুন, ২০২১, ৪:২৪ পিএম says : 0
    পরীমনি অন্যকে ফাঁসাতে গিয়ে হয়ত নিজেই ফেঁসে যাচ্ছে। কিন্তু শুধুই কি পরীমনি দামী গাড়ির মালিক এদেশে? পরীমনির মত আরো বহু লোক আছে যারা কোটি কোটি টাকা দামের গাড়িতে চড়ে, কোটি কোটি টাকা দামের ফ্ল্যাটে থাকে কিন্তু তাদের আয়ের উৎস অজানা। এমন নয় যে এসব সরকারের সংশ্লিষ্ট সংস্থাগুলো জানে না। এদেশে অবৈধভাবে কোটি কোটি টাকার মালিক হওয়া নতুন কোন বিষয় না। বাংলাদেশের মত বৈধ অবৈধভাবে রাতারাতি কোটি বনে যাওয়ার যত সুযোগ এমনটা বিশ্বের কোন আছে বলে মনে হয় না। কিন্তু সরকারি সংস্থাগুলো যেন অন্ধ হওয়ার ভান করে। কারণ তারাও তো একই পথের পথিক। কে কাকে ধরবে? শুধু মাঝে মধ্যে কোন ঘটনা নিয়ে মিডিয়ায় তোলপাড় হলে তারা একটু নড়ে চড়ে বসে। মিডিয়াও একটা খোরাক পায়, জনগণ পায় বিনোদন।
    Total Reply(0) Reply

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: পরীমনি

৩০ জুন, ২০২১

আরও
আরও পড়ুন