Inqilab Logo

ঢাকা শনিবার, ১৬ জানুয়ারি ২০২১, ০২ মাঘ ১৪২৭, ০২ জামাদিউল সানী ১৪৪২ হিজরী

দুই স্থানে সড়ক দুর্ঘটনায় নিহত ২ আহত ৩

প্রকাশের সময় : ২৪ সেপ্টেম্বর, ২০১৬, ১২:০০ এএম

অভ্যন্তরীণ ডেস্ক

সাতক্ষীরায় ট্রাক ও লাশবাহী অ্যাম্বুলেন্সের মুখোমুখি সংঘর্ষ ও মীরসরাইয়ে কাভার্ডভ্যান ও ট্রাকের সংঘর্ষে নিহত হয়েছে ২ জন ও আহত হয়েছে ৩ জন। এ সংক্রান্ত আমাদের প্রতিনিধিদের পাঠানো প্রতিবেদন-
সাতক্ষীরা জেলা সংবাদদাতা জানান, সাতক্ষীরায় ট্রাক ও লাশবাহী অ্যাম্বুলেন্সের মুখোমুখি সংঘর্ষে দু’জন আহত হয়েছে। গতকাল শুক্রবার সকাল ৮টার দিকে সাতক্ষীরা-খুলনা মহাসড়কের পাটকেলঘাটা পল্লী বিদ্যুৎ অফিসের সামনে এ দুর্ঘটনা ঘটে। আহতরা হলো শ্যামনগর উপজেলার পুড়াকাঠরা রনজিত মিস্ত্রি (৫৫) ও পলাশ ম-ল (৩৮)। জানা যায়, শ্যামনগরের পুড়াকাঠরা গ্রাামের সুভাষ চন্দ্র খুলনার একটি হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় বৃহস্পতিবার রাতে মারা যান। তার স্বজনরা একটি অ্যাম্বুলেন্সে লাশ নিয়ে বাড়িতে ফিরছিলেন। পথিমধ্যে পাটকেলঘাটা পল্লী বিদ্যুৎ অফিসের সামনে পৌঁছালে বিপরীত দিক থেকে যাওয়া খুলনাগামী একটি ট্রাক অ্যাম্বুলেন্সটিকে ধাক্কা দেয়। এতে সড়কের পাশের গাছের সাথে ধাক্কা লেগে অ্যাম্বুলেন্সটি দুমড়ে-মুচড়ে যায়। আহত হয় দুজন। আহতদের স্থানীয় একটি ক্লিনিকে ভর্তি করা হয়েছে। পাটকেলঘাটা থানার ওসি মহিবুল ইসলাম বলেন, দুর্ঘটনায় কবলিত অ্যাম্বুলেন্সটি উদ্ধার করা হয়েছে।
মীরসরাই (চট্টগ্রাম) উপজেলা সংবাদদাতা জানান, ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের মীরসরাই উপজেলার সোনাপাহাড় এলাকায় চট্টগ্রামমুখি একটি কাভার্ডভ্যান ও ট্রাকের পরস্পর সংঘর্ষে কাভার্ডভ্যান হেলপার ও স্থানীয় বিএসআরএম-এর এক শ্রমিকের মৃত্যু হয়। বৃহ¯পতিবার রাত ১০টায় উক্ত দুর্ঘটনা ঘটে। হাইওয়ে পুলিশের জোরারগঞ্জ ফাঁড়ির ইনচার্জ এসআই ফরিদ উদ্দিন জানান, ঢাকা থেকে চট্টগ্রামগামী ট্রাক (বগুড়া ট ১১-০৪১৫) একই দিক থেকে আসা অপর একটি কাভার্ডভ্যান (ঢাকা মেট্রো ট-১১-০৪০৪) পেছন থেকে ধাক্কা দিলে উক্ত দুর্ঘটনা ঘটে। এ সময় পথচারি বিএসআরএম-এর শ্রমিক মোশাররফ হোসেন (৩২) ও কাভার্ডভ্যানের একজন হেলপার (২৮) ঘটনাস্থলেই মারা যায়। এছাড়া আহত কাভার্ডভ্যান চালককে ভর্তি করা হয়েছে স্থানীয় মস্তাননগর হাসপাতালে। হেলপারের এখনো নাম পরিচয় পাওয়া যায়নি। পুলিশ ট্রাক ও কাভার্ডভ্যান দুটি আটক করেছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: দুই স্থানে সড়ক দুর্ঘটনায় নিহত ২ আহত ৩
আরও পড়ুন