Inqilab Logo

শুক্রবার, ০৬ আগস্ট ২০২১, ২২ শ্রাবণ ১৪২৮, ২৬ যিলহজ ১৪৪২ হিজরী

ফেসবুকে স্ট্যাটাস দিয়ে ক্ষোভ ঝাড়লেন পরীমণি

বিনোদন ডেস্ক | প্রকাশের সময় : ২৫ জুন, ২০২১, ১০:২৭ এএম

চিত্রনায়িকা পরীমণিকে ধর্ষণ ও হত্যাচেষ্টার অভিযোগের মামলা নিয়ে দেশজুড়েই চলছে আলোচনা। মামলা, থানা, পুলিশ সবই হলো; কিন্তু তারপরও এ নায়িকাকে নিয়ে যেন সমালোচনার শেষই হচ্ছে না। এসব বিষয়ে বেশ বিরক্ত এ নায়িকা। এবার নিজের ফেসবুকে আরও একটি বিস্ফোরক পোষ্ট শেয়ার করেছেন পরীমণি।

পরীমণি তার ফেসবুক পেজে লিখেছেন ‘সরি’। বৃহস্পতিবার সন্ধ্যায় স্মৃতি পরীমণি নামে একটি ফেসবুক অ্যাকাউন্টে স্ট্যাটাস দিয়ে সেটি তার ভেরিফায়েড পেজ থেকে শেয়ার করেন। তিনি একজন পরিচালকের উদ্দেশ্য করে এ স্ট্যাটাসটি দিয়েছেন। তবে তার নাম উল্লেখ করেননি।

স্মৃতি পরীমণি নামের অ্যাকাউন্টে দেয়া স্ট্যাটাস পরীমণি লিখেছেন- ‘সমস্যা হইলো- আমি মাইয়া লোক কিন্তু লুতুপুতু মাইয়া টাইপ আচরণ করি নাই আপনার সাথে, ঘইটা গেল সমস্যা! চিকন সুরে ভাইয়া ভাইয়া করি নাই আপনারে, বিশাল সমস্যা! কাজের ফাঁকে আলগা রসের পিরিতের আলাপ করি নাই, ব্যাস এই তো সমস্যা! কাজে মত প্রকাশের অধিকার দেখাইছি, তাতেই সমস্যা! আপনার চোক্ষের সামনে আরো পাঁচ-দশ জনের মতো না হারাইয়া যাইয়া দিন দিন ক্যারিয়ার বানাইতেছি, নাম কামাইতেছি… এইখানে হইয়া গেল সমস্যা! আপনি পরিচালক হইয়া ৫ বছরে একটা সিনেমা বানান, আর আমার এক বছরে পাঁচ সিনেমা রিলিজ হয়, আমার তো প্রচুর সমস্যা! আপনারে প্রযোজক বাগাইতে দিলাম না, ওরে সমস্যা! শুটিং সেটে উহ আহ করা দামরা ধইরা নগদে থাপড়াই, চরম সমস্যা! কোনো রকম চামচামি না নিয়া আপনার মুখের উপরে তিতা সত্য বইলা দেই, আমারই তো সমস্যা! তারপর তো বিড়ি খাওয়া, মদ খাওয়া, প্রেম করা, বিদেশে ইচ্ছা মতো ঘুরতে যাওয়া, শুয়োরের বাচ্চা-বালছাল বইলা গালিটালি দেওয়া, পিরিয়ড নিয়া কথা বলা এইগুলা তো আছেই! পাইছেন কই এইগুলা? আমিই তো দিছি। আপনাদের মন ভরে না কেন বলেন তো? টুপ কইরা কথায় কথায় চরিত্র হাতাইতে আসেন।’

পরীমণি আরো লিখেছেন: ‘বাসার মধ্যে মদের খালি বোতলের শো-পিস দেইখা চরিত্র বুইঝা ফেলেন কেমনে বলেন তো? বাসায় যে জায়নামাজ, কোরআন, নামাজের ঘর আছে সেইটা কেন দেখতে পাইলেন না আপনে?’

সবশেষে পরীমণি লিখেছেন: ‘অন্যায়কে অন্যায় বলতে শিখেন! অপরাধীকে অপরাধী বলতে শিখেন। একটা ন্যায়ের জন্যে লড়াইয়ের সঙ্গে থাকেন। না পারলে এইবার অন্তত ব্যক্তিগত হিংসাত্মক আক্রমণ কইরেন না প্লিজ।’

উল্লেখ্য, গত ১৩ জুন নিজের ভেরিফায়েড ফেসবুক পেজে এক স্ট্যাটাসে ধর্ষণচেষ্টা ও হত্যাচেষ্টার অভিযোগ করেন অভিনেত্রী পরীমণি। বিষয়টি নিয়ে তোলপাড় শুরু হলে পর দিনই সাভার থানায় শুধু ধর্ষণচেষ্টার অভিযোগে একটি মামলা করেন তিনি। ১৪ জুন উত্তরার একটি বাসা থেকে ঢাকা মহানগর গোয়েন্দা পুলিশ অভিযুক্ত নাসির ইউ মাহমুদ ও তুহিন সিদ্দিকী অমিকে মাদকসহ গ্রেফতার করে।

অন্যদিকে রাজধানীর গুলশানের অল কমিউনিটি ক্লাব কর্তৃপক্ষ অভিযোগ করে, বোট ক্লাবের ঘটনার আগে পরী তাদের ক্লাবে অসদাচরণ ও ভাঙচুর করেছেন। এর পর বনানী ক্লাবে এক তারকা দম্পতির অনুষ্ঠানেও ভাংচুরের অভিযোগ ওঠে পরীমণির বিরুদ্ধে।



 

Show all comments
  • Suresh Tripura ২৫ জুন, ২০২১, ২:৫০ পিএম says : 0
    পরীমনি ফেসবুক পেইজের উপর লকডাউন জারী করা হোক
    Total Reply(0) Reply
  • Prince Shikder ২৫ জুন, ২০২১, ২:৫০ পিএম says : 0
    কেমন ভালো সময় বলে দিবে,তদন্ত চলছে।
    Total Reply(0) Reply
  • MD Manik ২৫ জুন, ২০২১, ২:৪৯ পিএম says : 0
    বেহায়ার মতো চলাফেরা করবা। আবার ক্ষোভ প্রকাশ করবা। তোরা তো নির্লজ্জ মহিলা। তর কঠিন সাজা দেওয়া উচিত।
    Total Reply(0) Reply
  • MD Mijanur Rahman ২৫ জুন, ২০২১, ২:৫০ পিএম says : 0
    আহারে বেচারি সমাজে মুখ দেখাই কিভাবে
    Total Reply(0) Reply
  • কুদ্দুস তালুকদার ২৫ জুন, ২০২১, ২:৫০ পিএম says : 0
    আহারে! সেদিন ন্যায্য মূল্য না পেয়ে মহিলাটা কি নাটকটানা করলো।
    Total Reply(0) Reply

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: ঢালিউড


আরও
আরও পড়ুন