Inqilab Logo

শনিবার, ২৫ সেপ্টেম্বর ২০২১, ১০ আশ্বিন ১৪২৮, ১৭ সফর ১৪৪৩ হিজরী

নেছারাবাদে দুই বারের নির্বাচিত চেয়ারম্যান পেলেন ৫১০ ভোট

নেছারাবাদ(পিরোজপুর)সংবাদদাতা | প্রকাশের সময় : ২৫ জুন, ২০২১, ১১:৩০ এএম

নেছারাবাদের সারেংকাঠি ইউনিয়নের দুই বারের নির্বাচিত চেয়ারম্যান মো: সায়েম পেলেন মাত্র ৫১০ ভোট। ওই ইউনিয়নে মোট ভোটার সংখ্যা ১০ হাজার ৫৩২ ভোট। তিনি ২১ জুন উপজেলায় অনুষ্ঠিত হয়ে যাওয়া ইউপি নির্বাচনে সারেংকাঠি ইউনিয়ন থেকে এ বছর স্বতন্ত্র চেয়ারম্যান পদে আনারস প্রতিক নির্বাচন করে ছিলেন। তার প্রতিদন্ধি নৌকা প্রতিকের বিজয়ি চেয়ারম্যানের নাম মো: নজরুল ইসলাম। তার প্রাপ্ত ভোটের সংখ্যা ৬ হাজার ২৮৯ ভোট। তিনি দুইবারের নির্বাচিত চেয়ারম্যান সায়েমকে ৫ হাজার ৭৭৯ ভোটে পরাজিত করে চেয়ারম্যান নির্বাচিত হয়ে সবাইকে তাক লাগিয়েছেন। নৌকা প্রতিকে নির্বাচিত চেয়ারম্যান নজরুল ইসলাম গেল ইউপি নির্বাচনেও সাবেক চেয়ারম্যান সায়েমের প্রতিদন্ধি প্রার্থী ছিলেন। সে নির্বাচনে নজরুল ইসলাম সাবেক এ চেয়ারম্যানের কাছে গো হারা হেরেছিলেন। সাবেক এ চেয়ারম্যান এর আগে ১৯৯৬ সালেও একবার ইউনিয়নের চেয়ারম্যান ছিলেন। সব মিলিয়ে তিনি ওই ইউনিয়ন থেকে তিন চেয়ারম্যানি করেছেন।

এ ব্যপারে জানতে চাইলে, সাবেক এ চেয়ারম্যান সায়েম বলেন, নির্বাচনে আমার জয় নিশ্চিত ছিল। কিন্তু ভোটের দিন নৌকা প্রার্থী নজরুল ইসলামের সমর্থকরা আমার ভোটারদের বাড়ি বাড়ি গিয়ে ভয় দেখিয়ে কেন্দ্রে আসতে দেয়নি। কোন কোন কেন্দ্র থেকে আমার এজেন্টদের বের করে দিয়ে তারা সমর্থকরা জাল ভোট মেরেছে এবং আমার কোন কোন কর্মীকে মার ধরও করেছে।

নৌকা প্রতিকে নির্বাচিত চেয়ারম্যান নজরুল ইসলাম বলেন, নৌকার গন জোয়ার ও এলাকার মানুষের ভালবাসার প্রতিদানে আমি বিপুল ভোটে নির্বাচিত হয়েছি। আমার গন বিজয়ে প্রদন্ধি সায়েম ঈর্ষান্নিত হয়ে এমন মিথ্যা অভিযোগ তুলছেন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: ইউপি নির্বাচন


আরও
আরও পড়ুন