Inqilab Logo

বৃহস্পতিবার, ১৮ এপ্রিল ২০২৪, ০৫ বৈশাখ ১৪৩১, ০৮ শাওয়াল ১৪৪৫ হিজরী

আনোয়ারায় এক সপ্তাহে করোনায় আক্রান্তের সংখ্যা ৬১

আনোয়ারা(চট্টগ্রাম)উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ২৫ জুন, ২০২১, ৩:৪১ পিএম

চট্টগ্রামের আনোয়ারায় গত বৃহস্পতিবার আরো ১৮ জনের শরীরে করোনা সনাক্ত হয়েছে। এনিয়ে গত এক সপ্তাহে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ৬১ জনের রিপোর্টে করোনা পজেটিভ সনাক্ত হয়েছে। উপজেলায় করোনা ভাইরাসে আক্রান্তের সংখ্যা ক্রমবর্ধমান হারে বাড়ছে। গত বুধবারের ৩৭ জনের নমুনা প্রদান করলে তাদের মধ্যে বৃহস্পতিবার ১৮ জনের শরীরে পজেটিভ সনাক্ত হয়। বৃহস্পতিবার নতুন করে নমুনা নেওয়া হয়নি। সব মিলে আনোয়ারায় এ পর্যন্ত করোনা পজেটিভের সংখ্যা দাঁড়ালো ৫৭৫ জনে। এদিকে আনোয়ারায় করোনায় আক্রান্তের সংখ্যা বাড়লেও উপজেলার বিভিন্ন ইউনিয়ন ও হাট-বাজারে জনগণের মাঝে সচেতনতা দেখা যায়নি। এতে করে আগামীতে সংক্রমন বিপদজনক আকার ধারণ করতে পারে বলে মন্তব্য উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের।

আনোয়ারা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের করোনা নমুনা সংগ্রহকারী মেডিকেল টেকনোলজিস্ট প্রদ্বীপ দাশ জানান, আনোয়ারা উপজেলা ছাড়াও আশপাশের লোকজন এবং কাপকো ও সিইউএফএল’এ কর্মরতরা আনোয়ারা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সেই নমুনা প্রদান করে থাকে। এ পর্যন্ত উপজেলায় ৫৭৫ জনের শরীরে করোনা পজেটিভ সনাক্ত হলেও অধিকাংশ সুস্থ্য হয়েছে। নতুন করে আবারো সনাক্তের হার বাড়তে শুরু করেছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: করোনা ভাইরাস

১৫ ফেব্রুয়ারি, ২০২৩
২৬ জানুয়ারি, ২০২৩

আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ