Inqilab Logo

শুক্রবার, ০৩ ডিসেম্বর ২০২১, ১৮ অগ্রহায়ণ ১৪২৮, ২৭ রবিউস সানী ১৪৪৩ হিজরী
শিরোনাম

বাউফলে জমি সংক্রান্ত বিরোধের জেরে এক নারীকে পিটিয়ে জখম

বাউফল উপজেলা (পটুয়াখালী) সংবাদদাতা | প্রকাশের সময় : ২৫ জুন, ২০২১, ৫:৫৩ পিএম

পটুয়াখালীর বাউফলে জমি সংক্রান্ত বিরোধের জের ধরে মোসা. রিনা আক্তার(৩৩) নামে এক নারীকে পিটিয়ে জখম করেছে প্রতিপক্ষের লোকজন। আজ শুক্রবার দুপুর সাড়ে ১২ টার দিকে বাউফল পৌরসভার আট নম্বর ওয়ার্ডের এমপি ব্রীজের উত্তর পাশে এ ঘটনা ঘটে। আহত ওই নারীকে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে।

স্থানীয়রা জানান, বাউফল পৌরসভার আট নম্বর ওয়ার্ডের মৃত কাশেম মৃধার ছেলে লিটন মৃধার সঙ্গে দীর্ঘদিন ধরে একই ওয়ার্ডের মৃত নূরুল হক বয়াতীর ছেলে সুমনের বিরোধ চলে আসছিল। এ নিয়ে একটি মামলা আদালতে চলমান রয়েছে। ঘটনার দিন আজ (শুক্রবার) দুপুরে বিরোধপূর্ন জায়গায় প্রতিপক্ষ লিটন ইট,বালু ও সিমেন্ট নিয়ে ঘর তোলার কাজ শুরু করেন। এ সময়ে সুমনের ভগ্নিপতি নাসির উদ্দিন আদালতে রায় না হওয়া পর্যন্ত বিরোধপূর্ন জমিতে লিটনকে ঘর তুলতে নিষেধ করে চলে আসেন। ওই নিষেধের পরেও লিটন ঘর তোলার কাজ চালিয়ে যায়। এ খবর পেয়ে নাসির উদ্দিনের স্ত্রী (সুমনের বোন) রিনা আক্তার সেখানে গিয়ে কাজে বাধাঁ দিলে লিটন ও তাঁর সাঙ্গপাঙ্গরা রিনাকে লাঠিসোটা দিয়ে এলাপাতাড়িভাবে পিটিয়ে শরীরের বিভিন্ন স্থানে রক্তাক্ত জখম করে। পরে তাঁকে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করে স্বজনেরা।
বাউফল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আল মামুন বলেন, কোন অভিযোগ পাইনি। অভিযোগ পেলে আইনানুগ ব্যবস্থা গ্রহন করা হবে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: পিটিয়ে জখম


আরও
আরও পড়ুন