Inqilab Logo

সোমবার, ২০ সেপ্টেম্বর ২০২১, ০৫ আশ্বিন ১৪২৮, ১২ সফর ১৪৪৩ হিজরী
শিরোনাম

রৌমারীতে ভারতের ইয়াবা পাচারকারী আটক

কুড়িগ্রাম জেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ২৫ জুন, ২০২১, ৭:২৪ পিএম

কুড়িগ্রামের রৌমারীতে ইয়াবাসহ বিভিন্ন মাদক ভারত থেকে এনে দেশের বিভিন্ন এলাকায় পাচারকারী এক মাদক ব্যবসায়ীকে আটক করেছে পুলিশ। আটককৃত টুনু মিয়া উপজেলার ছাটকড়াইবাড়ী গ্রামের মৃত জয়নাল আবেদীনের ছেলে। সে দীর্ঘদিন যাবত মাদক পাচারকারী হিসেবে এলাকায় চিহ্নিত। বৃহস্পতিবার রাত ১১টায় গোপন সংবাদের ভিত্তিতে অভিযান চালিয়ে উপজেলার দাঁতভাঙ্গা ইউনিয়নের ছাটকড়াইবাড়ী গাছবাগান থেকে তাকে আটক করে পুলিশ।

স্থানীয়রা ও পুলিশ জানায়, টুনু মিয়া দীর্ঘদিন যাবত এলাকায় ভারতীয় ইয়াবা ও গরু চোরাকারবারিসহ বিভিন্ন ব্যবসা করে আসছিল। এর আগেও তার নামে রৌমারী থানায় মাদকসহ একাধিক মামলা রয়েছে। সে ভারত থেকে ইয়াবা এনে জেলার রৌমারী উপজেলাসহ বিভিন্ন এলাকায় পাচার করে।

বৃহস্পতিবার রাতে মাদক পাচারকালে সীমান্তবর্তী ছাটকরাইবাড়ী থেকে গোপন সংবাদের ভিত্তিতে ৮শত পিস ইয়াবা ও ১০০ গ্রাম গাঁজাসহ তাকে আটক করে পুলিশ।

এ ব্যাপারে রৌমারী থানার ওসি মোন্তাছির বিল্লাহ জানান, ওই মাদক ব্যবসায়ীর বিরুদ্ধে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা দিয়ে শুক্রবার দুপুরে আদালতের মাধ্যমে কুড়িগ্রাম জেলহাজতে প্রেরণ করা হয়েছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ