Inqilab Logo

রোববার, ১৯ সেপ্টেম্বর ২০২১, ০৪ আশ্বিন ১৪২৮, ১১ সফর ১৪৪৩ হিজরী
শিরোনাম

দেবিদ্বারে পানিতে ডুবে ইএনও’র শ্যালকের মৃত্যু

দেবিদ্বার (কুমিল্লা) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ২৫ জুন, ২০২১, ৭:৩০ পিএম

কুমিল্লার দেবিদ্বার উপজেলা নির্বাহী কর্মকর্তা রাকিব হাসানের ছেলের জন্মদিনে বেড়াতে এসে পানিতে ডুবে শ্যালক মাজহারুল আলমের (২৫) মর্মান্তিক মৃত্যু হয়েছে। শুক্রবার দুপুর ১২টায় উপজেলা পরিষদ পুকুরে এ ঘটনা ঘটে। সে রংপুরের বদরগঞ্জ উপজেলার প্রমানিকপাড়ার হারুন-অর-রশিদের পুত্র ও উপজেলা নির্বাহী কর্মকর্তা রাকিব হাসানের মামা শ্বশুরের ছেলে।

স্থানীয়রা জানায়, শুক্রবার সকালে নাস্তা খেয়ে দুপুর ১২টায় মাজহারুলসহ তার তিন বন্ধু মিলে উপজেলা পরিষদ পুকুরে নৌকা চড়ে গোসল করতে গিয়ে সাতার না জানার কারণে গভীর পানিতে তলিয়ে যায়। অন্য দুই বন্ধু উপরে উঠতে পারলেও পুকুর গভীরতার কারণে মাজহারুল উঠতে পারেনি। স্বজনরা তাকে উদ্ধার করে দ্রুত উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন। গত ২৩ জুন উপজেলা নির্বাহী কর্মকর্তার ছেলে জেহরনের তৃতীয় জন্মদিনে বেড়াতে এসেছিলেন।

এ ঘটনায় উপজেলা সদরে শোকের ছায়া নেমে আসে। বিষয়টির ব্যাপারে উপজেলা নির্বাহী কর্মকর্তা রাকিব হাসানের সাথে যোগাযোগ করা হলে তিনি মোবাইল ফোন রিসিভ না করায় কথা বলা সম্ভব হয়নি।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: কুমিল্লা


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ