Inqilab Logo

সোমবার, ১৭ জানুয়ারী ২০২২, ০৩ মাঘ ১৪২৮, ১৩ জামাদিউস সানি ১৪৪৩ হিজরী
শিরোনাম

নৈতিকতার অভাবে যুব সমাজ বিপদগামী হচ্ছে

বাংলাদেশ ইসলামী যুব সেনা

স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ২৫ জুন, ২০২১, ৯:০৫ পিএম

নৈতিকতার অভাবে দেশের যুব সমাজ আজ বিপদগামী হচ্ছে। জাগতিক যত উন্নত শিক্ষাই অর্জন করুক না কেন ইসলামী ও নৈতিক জ্ঞানে সমৃদ্ধ না হলে যুবসমাজ সম্পদ না হয়ে বোঝায় পরিণত হবে। নেশা, ছিনতাই, হত্যা ধর্ষণসহ বিভিন্ন অপকর্মে জড়িয়ে পড়ছে যুব সমাজ। একমাত্র নৈতিক ও ধর্মীয় জ্ঞানের অভাবেই যুব সমাজ বিপথে চলে যাচ্ছে। বাংলাদেশ ইসলামী যুবসেনার ৩৭তম প্রতিষ্ঠা বার্ষিকী উপলক্ষে আজ শুক্রবার নগরীর ফটো জার্নালিস্ট এসোসিয়েশন মিলনায়তনে অনুষ্ঠিত আলোচনা সভায় নেতৃবৃন্দ এসব কথা বলেন।

ইসলামী যুবসেনা ঢাকা মহানগরীর সভাপতি প্রিন্সিপাল ডাঃ এস এম সরওয়ারের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক মুহাম্মদ মাসউদ হোসাইনের সঞ্চালনায় আলোচনা সভায় অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন, বাংলাদেশ ইসলামী ফ্রন্টের প্রেসিডিয়াম সদস্য আল্লামা শায়েখ আবু সুফিয়ান খান আবেদী আলকাদরী, বাংলাদেশ ইসলামী ফ্রন্টের সিনিয়র যুগ্ম সাংগঠনিক সচিব সৈয়দ মোজাফফর আহমদ মোজাদ্দেদী, যুবনেতা গোলাম মাহমুদ ভূঁইয়া মানিক, মুহাম্মদ আবদুল হাকিম, যুবনেতা অ্যাডভোকেট মুহাম্মদ ইকবাল হাসান, সৈয়দ মুহাম্মদ আবু আজম, প্রিন্সিপাল আবু নাসের মোহাম্মদ মুসা ও সৈয়দ মুহাম্মদ হাসান আলআজহারী। পরে নগরীতে একটি বর্ণাঢ্য র‌্যালি বের করা হয়।



 

Show all comments
  • Dadhack ২৮ জুন, ২০২১, ৫:২২ পিএম says : 0
    আজ আপনাদের জন্যই আমাদের দেশ রসাতলে গেছে. আলেমরা হচ্ছে নবীর উত্তরসূরী ,তাদের ফরজদায়িত্ব হচ্ছে দেশ শাসন করা. আর আপনারা আলেম বলে দাবি করেন নিজেদের মধ্যে হানাহানি করেন, শতদলে বিভক্ত. আল্লাহ কোরআনে স্পষ্ট হুঁশিয়ারি' করে দিয়েছে যে যারা নিজেদের দিনকে খন্ডে খন্ডে বিভক্ত করবে আল্লাহ তাদেরকে জাহান্নামে দিবে. এখনো সময় আছে আপনারা এক ইসলামের পতাকাতলে আসুন এবং বাংলাদেশ কোরআনের আইন প্রতিষ্ঠা করুন তাহলে পরিবারে সমাজে সংসারে রাষ্ট্রে শান্তি বিরাজ করবে এবং দেশ উন্নতির শিখরে চলে যাবে.
    Total Reply(0) Reply

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: বাংলাদেশ ইসলামী যুব সেনা
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ