Inqilab Logo

শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১, ১৬ শাওয়াল ১৪৪৫ হিজরী

জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের সমাধি সৌধে শ্রদ্ধা নিবেদন করেছেন নব নিযুক্ত সেনা প্রধান জেনারেল এস এম শফিউদ্দিন আহমেদ

গোপালগঞ্জ জেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ২৬ জুন, ২০২১, ৩:৩৮ পিএম

জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের সমাধি সৌধ গোপালগঞ্জের টুঙ্গিপাড়ায় শ্রদ্ধা নিবেদন করেছেন বাংলাদেশ সেনাবাহিনির নব নিযুক্ত সেনা প্রধান জেনারেল এস এম শফিউদ্দিন আহমেদ।
আজ শনিবার দুপুর ১টায় তিনি সমাধি সৌধ বেদীতে ফুল দিয়ে জাতির পিতার প্রতি গভীর শ্রদ্ধা জানান।
শ্রদ্দা নিবেদনের সময় সেনা প্রধান জেনারেল এস এম শফি উদ্দিন আহমেদ কে বাংলাদেশ সেনাবাহিনির যশোর জিওসি’র একদল চৌকস সেনা সদস্য গার্ড অফ অনার প্রদান করেন। এসময় তিনি জাতির পিতা ও ১৯৭৫ সালের ১৫ আগস্টে তার পরিবারের সকল শহীদ সদস্যদের রুহের মাগফিরাত কামনা করে দোয়া ও মোনাজাত করেন। পরে সেনা প্রধান সমাধি সৌধে রক্ষিত মন্তব্য বহিতে জাতির পিতার প্রতি তিনি তার শ্রদ্ধা জ্ঞাপন লিপিবদ্ধ করেন।
এসময় প্রধানের সাথে এ্যাডজুটেন্ড জেনারেল সাকিল আহমেদ, মিলিটারি সিকিউরিটি মেজর জেনারেল মোঃ খালেদ আল-মামুন, সামরিক উপদেষ্টা ব্রিগেডিয়ার জেনারেল ফেরদৌস হাসান সেলিম, সামরিক গোয়েন্দা পরিচালক ব্রিগেডিয়ার জেনারেল আ ফ ম আতিকুর রহমান, ব্যক্তিগত পরি ষেবা পরিচালক ব্রিগেডিয়ার জেনারেল আবু নাসের মে. ইলিয়াস সহ অন্যান্য সেনা কর্মকর্তাগণ এবং তার পরিবারের সদস্যগণ উপস্থিত ছিলেন।
শ্রদ্ধা নিবেদন শেষে সেনা প্রধান উপস্থিত সেনা সদস্যদের খোজ খবর নেন এবং তাদেও সাথে কুশল বিনিময় করেন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ