Inqilab Logo

শনিবার, ২৫ সেপ্টেম্বর ২০২১, ১০ আশ্বিন ১৪২৮, ১৭ সফর ১৪৪৩ হিজরী

টেকনাফে পানিতে ডুবে দুই বোনের মর্মান্তিক মৃত্যু

কক্সবাজার ব্যুরো | প্রকাশের সময় : ২৬ জুন, ২০২১, ৬:০৬ পিএম

টেকনাফের হ্নীলা রঙিখালীতে পানিতে ডুবে একই পরিবারের দুই বোনের মর্মান্তিক মৃত্যু হয়েছে। ২৬ জুন দুপুর আড়াইটায় রঙিখালী লামারপাড়ায় এ মর্মান্তিক ঘটনাটি ঘটে। নিহত দুই বোন স্থানীয় নুর কবিরের মেয়ে কমলা (৬) ও জান্নাত আরা (৪) বলে জানা গেছে। কমলা রঙিখালী সরকারী প্রাথমিক বিদ্যালয়ের ছাত্রী।

প্রত্যক্ষদর্শীরা জানান, শনিবার দুপুর ২ টায় দুই বোন মিলে লামারপাড়া জনৈক হোছন আহমদের মাটি বিক্রি করা বড় গর্তে ডুবে তাদের মৃত্যু হয়।

হ্নীলা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান রাশেদ মোহাম্মদ আলী ঘটনাস্থল পরিদর্শন করেছেন। তিনি জানান, পানিতে ডুবে দুই শিশুর মৃত্যু অত্যন্ত দুঃখজনক।

স্থানীয় ঠান্ডা মিয়া জানান, পানিতে ডুবে মৃত্যু হওয়া দুই শিশু হোছন আহমদ নামের ব্যক্তির গর্তে পড়ে মারা গেছে। সেই গর্তের মাটি ব্রিকফিল্ডের জন্য বিক্রি করা হয়েছে। তিনি বলেন এ অভিযোগ আমরা শতবার বলেছি। কিন্তু কেউ কর্ণপাত করেনি।

তিনি আরো বলেন, গর্ত করে মাটি বিক্রির কথা আমরা ৯৯৯ নাম্বারেও কল করে বলেছি তাও প্রতিকার পাইনি। অবশেষে ওই গর্তে দুই শিশুর করুণ মৃত্যু হলো।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: পানিতে ডুবে মৃত্যু


আরও
আরও পড়ুন