Inqilab Logo

শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০৭ বৈশাখ ১৪৩১, ১০ শাওয়াল ১৪৪৫ হিজরী

নান্দাইলে গরু চুরির আতঙ্কে কৃষক ও খামারি

ঈশ্বরগঞ্জ (ময়মনসিংহ) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ২৬ জুন, ২০২১, ৬:০৮ পিএম

ময়মনসিংহের নান্দাইলে শুক্রবার রাতে খামারগাঁও গ্রামে সাংবাদিকের গোয়ালঘর থেকে তিনটি গরু চুরি হয়েছে। এর আগে গত বৃহস্পতিবার রাতে একই গ্রামে আরও একটি গরু ও ছাগল চুরি হয়। এ অবস্থায় ঈদ সামনে রেখে এভাবে পরপর দুটি চুরি হওয়ায় কৃষক ও খামারিদের মাঝে আতঙ্ক বিরাজ করছে।

জানা যায়, উপজেলার বাঁশহাটি উচ্চ বিদ্যালয়ের সহকারী শিক্ষক ও একটি জাতীয় দৈনিকের নান্দাইল প্রতিনিধি মজুমদার প্রবালের থালাবদ্ধ গোয়ালঘরে তিনটি গরু রাখা ছিল। শুক্রবার রাতের ৩টি গরুই চুরি হয়ে যায়।

মজুমদার প্রবাল বলেন, তার গোয়ালে একটি ষাঁড়, একটি গাভী ও একটি বাছুর ছিল। কিছুদিন ধরে নান্দাইলের বিভিন্ন এলাকায় চুরির ঘটনা ঘটছে। তাই তিনি গোয়ালঘরে গরুগুলোকে থালাবদ্ধ করে রাখতেন। শনিবার সকালে ঘুম থেকে উঠে গোয়াল ঘরে গিয়ে দেখেন তিনটি গরুই চুরি করে নিয়ে যায়।

নান্দাইল মডেল থানার ওসি মিজানুর রহমান আকন্দ বলেন, চুরি হওয়া গরু উদ্ধার ও চোর দলের সদস্যদের আটকের চেষ্টা চলছে। বিভিন্ন জায়গায় চুরির বিষয়ে পুলিশ ও চৌকিদার দিয়ে রাতে পাহারার ব্যবস্থা করা হচ্ছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: ময়মনসিংহ


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ