Inqilab Logo

শুক্রবার, ২১ জানুয়ারী ২০২২, ০৭ মাঘ ১৪২৮, ১৭ জামাদিউস সানি ১৪৪৩ হিজরী

মঠবাড়িয়া পৌর শহরে চলছে লকডাউন

মঠবাড়িয়া (পিরোজপুর) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ২৬ জুন, ২০২১, ৬:২৪ পিএম

পিরোজপুরের মঠবাড়িয়ায় করোনা উদ্বেগজনকভাবে বৃদ্ধি পাওয়ায় পৌর শহরে আজ শনিবার থেকে ৭ দিনের লকডাউন শুরু হয়েছে। লকডাউন বাস্তবায়নের জন্য কঠোর অবস্থানে রয়েছে উপজেলা প্রশাসন। শনিবার সকাল থেকেই শহরে নির্বাহী ম্যজিস্ট্রেট লকডাউন পালনে তৎপর রয়েছেন। শহরে প্রবেশের সকল সড়ক বন্ধ করে দেয়া হয়েছে। জরুরী প্রয়োজন ছাড়া শহর থেকে বের না হতে মাইকিং করা হচ্ছে।

নির্বাহী ম্যজিস্ট্রেট ও উপজেলা সহকারি কমিশনার (ভূমি) আকাশ কুমার কুন্ডু জানান, কোভিড-১৯ মোকাবিলায় ২৬ জুন শনিবার সকাল থেকে মঠবাড়িয়া পৌর শহর নজরদারীতে রয়েছে, শহরে প্রবেশের বিভিন্ন সড়ক বন্ধ করে দেয়া হয়েছে। মঠবাড়িয়া থেকে শরণখোলা (রায়েন্দা) লঞ্চ সার্ভিস পরবর্তী আদেশ না দেয়া পর্যন্ত বন্ধ রাখতে বলা হয়েছে।

তিনি সর্ব সাধারণের উদ্দেশ্যে আরও বলেন, পৌর এলাকায় জনসাধারণের চলাচল কঠোরভাবে সীমিত থাকবে। জরুরি প্রয়োজন ছাড়া বাড়ীর বাইরে বের হওয়া যাবে না।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: পিরোজপুর


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ