Inqilab Logo

রোববার, ০৫ ডিসেম্বর ২০২১, ২০ অগ্রহায়ণ ১৪২৮, ২৯ রবিউস সানী ১৪৪৩ হিজরী
শিরোনাম

‘জাতীয় পার্টিকে বাঁচাতে’ আবারও রাজনীতিতে আসতে চান বিদিশা এরশাদ

ইনকিলাব ডেস্ক | প্রকাশের সময় : ২৬ জুন, ২০২১, ৮:৩৫ পিএম

রাজনীতির অংশ হিসেবে রাজপথে নামার ঘোষণা দিয়েছেন সাবেক প্রেসিডেন্ট হুসেইন মুহম্মদ এরশাদের সাবেক স্ত্রী ও বিদিশা ফাউন্ডেশনের চেয়ারম্যান বিদিশা এরশাদ। শনিবার (২৬ জুন) জাতীয় প্রেস ক্লাবে সাবেক প্রেসিডেন্ট হুসেইন মুহম্মদ এরশাদের দ্বিতীয় মৃত্যুবার্ষিকী উপলক্ষে আয়োজিত স্মরণ সভায় তিনি এ ঘোষণা দেন। বাংলাদেশ ন্যাশনাল কংগ্রেস এ সভার আয়োজন করে।

বিদিশা এরশাদ বলেন, জাতীয় পার্টির অনেক নেতাকর্মী থেকে ফোন পাই। তাদের ফোন পেয়ে আমাকে একটি সেল গঠন করতে হয়েছে। তারা বলছে, তারা ভালো নেই। আমি যেন দায়িত্ব নিই। তাই জাতীয় পার্টিকে বাঁচাতে আমার পথচলা শুরু। ‘সংসার জীবনে দেখেছি, এরশাদ বঙ্গবন্ধুকে নিয়ে চিন্তা করতেন। তাকে নিয়ে ভাবতেন। সেই আদর্শ ধারণ করে আমার দুই ছেলেকে সঙ্গে করে সারাদেশে লাঙ্গল নিয়ে চষে বেড়াতে চাই। মানুষের অধিকার প্রতিষ্ঠায় সবার সঙ্গে থাকতে চাই।

বিদিশা এরশাদ বলেন, চক্রান্ত করে আমাকে জেলে পাঠানো হয়েছিল। সেখানে আমার ওপর অমানবিক নির্যাতন চালানো হয়েছিলো। প্রধানমন্ত্রীর হস্তক্ষেপে আমার কারামুক্তি সম্ভব হয়েছিল। তিনি আরও বলেন, ক্ষমতায় আসার কোনও খায়েস আমার নেই। আমি চাই মানুষের কল্যাণে কাজ করতে। রওশন এরশাদ যেন আজীবন জাতীয় পার্টির চেয়ারম্যান হিসেবে দায়িত্ব পালন করেন সেটাই চাই। পার্টির সব ষড়যন্ত্র উপেক্ষা আমরা এগিয়ে যেতে চাই। শেখ শহিদুজ্জামানের সভাপতিত্বে সভায় আরও বক্তব্য রাখেন কাজী মো. মামুনুর রশীদ, সাবেক মন্ত্রী এম. নাজিমুদ্দিন আল আজাদ, মোয়াজ্জেম হোসেন খান মজলিশ, সেকেন্দার আলী মনি প্রমুখ।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন