Inqilab Logo

মঙ্গলবার, ২৮ সেপ্টেম্বর ২০২১, ১৩ আশ্বিন ১৪২৮, ২০ সফর ১৪৪৩ হিজরী

মাদারীপুরে নিখোঁজের ৪দিন পরে মহিলার মরদেহ উদ্ধার, ছেলে গ্রেফতার

মাদারীপুর থেকে স্টাফ রির্পোটার | প্রকাশের সময় : ২৬ জুন, ২০২১, ৮:৪২ পিএম

মাদারীপুরের ডাসারের পশ্চিম শকিকর খাল থেকে কানন তালুকদার (৫৬) নামে এক মহিলার মরদেহ উদ্ধার করেছে পুলিশ। নিহত কানন তালুকদার একই এলাকার হরলাল তালুকদারের স্ত্রী। নিহতের ঘটনায় জড়িত থাকার অভিযোগে নিহতের ছেলে হিরন্ময় তালুকদারকে (১৯) গ্রেফতার করেছে পুলিশ।

পুলিশ ও স্থানীয় সূত্রে জানা গেছে, মাদারীপুরের ডাসারের পশ্চিম শকিকর গ্রামের হরলাল তালুকদারের স্ত্রী কানন তালুকদার বুধবার দুপুর থেকে নিখোঁজ ছিলেন। পরে শনিবার দুপুরে একই এলাকার একটি খালে পচা দুর্গন্ধ পেয়ে থানায় খবর দেয় স্থানীয়রা। পুলিশ খাল থেকে নিখোঁজ কানন তালুকদারের মরদেহ উদ্ধার করে। মরদেহ উদ্ধারের পর নিহতের ছেলে অসংলগ্ন কথা বার্তা বললে পুলিশের সন্দেহ হয়। এসময় পুলিশ নিহতের ছেলে হিরন্ময় তালুকদারকে আকট করে। পরে পুলিশের জিজ্ঞাসাবাদের হত্যাকান্ডে জড়িত থাকার কথা স্বীকার করে হিরন্ময়।

মাদারীপুরের পুলিশ সুপার গোলাম মস্তফা রাসেল জানান, নিহতের ছেলে হিরন্ময় নিজেই হত্যা করেছে বলে পুলিশের কাছে স্বীকার করেছে।পানিতে চুবিয়ে হত্যা করে মরদেহ খালের মধ্যে রেখে দিয়েছে বলে প্রাথমিক জিজ্ঞাসাবাদের স্বীকারোক্তি দিয়েছে। মরদেহ ময়নাতদন্তের জন্য মাদারীপুর সদর হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে। এই ঘটনায় মামলা প্রক্রিয়াধীন রয়েছে বলেও জানান তিনি।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: মাদারীপুর


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ