Inqilab Logo

বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১, ১৫ শাওয়াল ১৪৪৫ হিজরী

প্রযোজনা নয় পরিচালনায় আগ্রহী কঙ্গনা রানৌত

প্রকাশের সময় : ২৪ সেপ্টেম্বর, ২০১৬, ১২:০০ এএম

প্রযোজনায় অভিনেতা সোনু সুদের অভিষেক হতে যাচ্ছে ‘তুতাক তুতাক তুতিয়া’ ফিল্মটি দিয়ে। সোনুর ফিল্মটিতে কঙ্গনা অভিনয় না করলেও তাকে প্রচারে সহায়তা করছেন। তিনি চলচ্চিত্রটির মিউজিক লঞ্চ অনুষ্ঠানে উপস্থিত ছিলেন। এর আগে প্রযোজক অভিনেতাটি শাহরুখ খানকে দিয়ে ফিল্মটির ট্রেইলারের ধারাভাষ্য করিয়েছেন।
কঙ্গনা এখন শাহিদ কাপুর এবং সাইফ আলি খানের সঙ্গে ‘রেঙ্গুন’ ফিল্মের কাজ করছেন। তিনি তার বন্ধু সোনুর সঙ্গে ভবিষ্যতে একটি ফিল্মে কাজ করার আগ্রহ প্রকাশ করেছেন। এর আগে তারা পুরি জগন্নাথ পরিচালিত ‘এক নিরঞ্জন’ চলচ্চিত্রে কাজ করেছেন। এতে সোনু ভিলেন ছিলেন।
সোনু প্রযোজক হিসেবে আত্মপ্রকাশ করলেও তাকে এই পথে অনুসরণ করার ইচ্ছা নেই কঙ্গনার। তিনি হেসে বলেন, “তবে কেউ নিশ্চিত করে বলতে পারে না। আমার মনে হয় পরিচালনায় আমার আমার কিছুটা আগ্রহ আছে, প্রযোজনায় ততটা নয়।”
‘তুতাক তুতাক তুতিয়া’ চলচ্চিত্রটিতে অভিনয় করেছেন প্রভু দেবা, সোনু এবং তামান্না। একই কাহিনীতে অন্য নামে তামিল ও তেলুগু চলচ্চিত্রও মুক্তি পাচ্ছে আগামী ৭ অক্টোবর।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: প্রযোজনা নয় পরিচালনায় আগ্রহী কঙ্গনা রানৌত
আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ