Inqilab Logo

বৃহস্পতিবার, ১৯ মে ২০২২, ০৫ জ্যৈষ্ঠ ১৪২৯, ১৭ শাওয়াল ১৪৪৩ হিজরী

রূপগঞ্জে নারীর লাশ উদ্ধার

রূপগঞ্জ (নারায়ণগঞ্জ) উপজেলা সংবাদদাতা : | প্রকাশের সময় : ২৭ জুন, ২০২১, ১২:০১ এএম

নারায়ণগঞ্জের রূপগঞ্জে নিখোঁজের এক দিন পর জিয়াসমিন বেগম নামে এক নারীর লাশ উদ্ধার করেছে পুলিশ। গত শুক্রবার রাতে উপজেলার কায়েতপাড়া ইউনিয়নের চনপাড়া পুনর্বাসন কেন্দ্র এলাকার শীতলক্ষ্যা নদীর ঘাট থেকে ওই নারীর লাশ উদ্ধার করা হয়। জিয়াসমিন বেগম উপজেলার তারাব পৌরসভার বরপা শান্তিনগর এলাকার মৃত সামসুল হকের স্ত্রী।
ইছাপুড়া নৌপুলিশ ফাঁড়ির এসআই শিশির আহাম্মেদ জানান, চনপাড়া পুনর্বাসন কেন্দ্র এলাকার শীতলক্ষ্যা নদীর ঘাটে ওই নারীর লাশ ভাসতে দেখতে পেয়ে স্থানীয়রা নৌপুলিশ ফাঁড়িতে খবর দেন। পরে পুলিশ লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য নারায়ণগঞ্জ সদর হাসপাতাল মর্গে পাঠায়। তিনি আরো জানান, উদ্ধার হওয়া নারীর পরিচয় মিলেছে। নিহত জেয়াসমিন বেগম গত বৃহস্পতিবার সকালে নিখোঁজ হন বলে পরিবারের পক্ষ থেকে দাবি করা হচ্ছে।

তবে গতকাল দুপুর পর্যন্ত পরিবারের পক্ষ থেকে কেউ লিখিত কোন অভিযোগ দেয়নি। অভিযোগ না দিলে পুলিশ বাদী হয়ে একটি অপমৃত্যুর মামলা দায়ের করবে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: নারীর লাশ উদ্ধার

৫ ডিসেম্বর, ২০২১
১৯ জানুয়ারি, ২০২০

আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ