Inqilab Logo

শুক্রবার, ০৩ ডিসেম্বর ২০২১, ১৮ অগ্রহায়ণ ১৪২৮, ২৭ রবিউস সানী ১৪৪৩ হিজরী
শিরোনাম

রাজধানীতে পৃথক ঘটনায় প্রাণ গেল তিনজনের

স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ২৭ জুন, ২০২১, ১২:০০ এএম

রাজধানীতে পৃথক ঘটনায় প্রাণ হারিয়েছেন তিনজন। তাদের মধ্যে গুলশান কোকোকোলা মোড়ে পিকআপ ভ্যান ধাক্কায় দুই ঠেলা গাড়ি চালক মারা গেছেন। এই ঘটনায় আহত হয়েছেন আরও দুইজন। নিহতরা হলেন- বাবুল মিয়া (৪০) ও আরিফুল ইসলাম আলেক (২৭)। আহতরা হলেন- আবুল কাশেম (৪০), মিজানুর (৩৫)। গতকাল বেলা সাড়ে ১১টার দিকে এ দুর্ঘটনা ঘটে।

গুলশান থানার এসআই মো. নুরুজ্জামান জানান, গতকাল বেলা সাড়ে ১১টার দিকে নতুনবাজার কোকাকোলা মোড়ে দুইটা ঠেলাগাড়িতে মাটি নিয়ে যাচ্ছিল। এ সময় একটি পিকআপ ভ্যান ধাক্কা দেয়। এতে আরিফুল ইসলাম আলেক ঘটনাস্থলে মারা যায়। গুরুতর আহত অবস্থায় বাবুলকে ঢামেক হাসপাতলে নিয়ে গেলে মারা যায়। আহত আবুল কাশেমকে ঢামেক হাসপাতালে চিকিৎসা দেয়া হচ্ছে। আরেক আহত মিজানুরকে স্থানীয় হাসপাতালে ভর্তি করা হয়েছে। তিনি আরও জানান, খবর পেয়ে ঘটনাস্থলে গিয়ে পিকআপ ভ্যানটি জব্দ করা হয়েছে। তবে চালক পালিয়ে গেছে।
আহত আবুল কাশেম জানান, তারা সবাই ভাটারা নয়ানগর এলাকায় থাকে। গতকাল সকালে দুইটা ঠেলাগাড়িতে মাটি নিয়ে কালাচাঁদপুর থেকে কোকোকোলা মোড়ের দিকে আসছিল। এ সময় সামনের দিক থেকে একটি পিকআপ তাদের দুই ঠেলাগাড়ি ধাক্কা দেয়। বাবুলের মৃত্যু সংবাদ পেয়ে হাসপাতালে ছুটে আসেন আব্দুর রশিদ। তিনি জানান, ভাইয়ের নাম আব্দুর রহমান অরফে বাবুল। বাবার নাম আ. খালেক, গ্রামের বাড়ি নেত্রকোনা জেলার কলমাকান্দা উপজেলার রানিগাঁও গ্রামে। বর্তমানে ভাটারা টেকবাড়ি এলাকায় এক ছেলে নীরব, স্ত্রী রাজিয়া আক্তারকে নিয়ে থাকত। তার স্ত্রী রাজিয়া বাসাবাড়িতে কাজ করে। বাবুল বিশ বছর ধরে ঠেলাগাড়ি চালাত।
এছাড়াও বনানী-গুলশানের সংযোগস্থল ফখরুউদ্দিন সেতুর নিচে লেকের পানি থেকে অচেতন অবস্থায় এক যুবককে উদ্ধার করেছে ফায়ার সার্ভিস অ্যান্ড সিভিল ডিফেন্সের একটি ডুবুরি দল।
ফায়ার সার্ভিসের নিয়ন্ত্রণ কক্ষের ডিউটি অফিসার মাহফুজ রিবেন বলেন, শুক্রবার রাতে অজ্ঞাত এক ব্যক্তি ফায়ার সার্ভিসে ফোন করে জানায় গুলশান-বনানীর সংযোগস্থল ফখরুউদ্দিন সেতুর নিচে অর্থাৎ গুলশান লেকের পানিতে এক যুবক পড়ে গেছেন। খবর পেয়ে ঘটনাস্থলে ডুবুরিসহ ফায়ার সার্ভিসের একটি টিম যায়। পরে রাত ৮টায় লেকের পানি থেকে ফায়ার সার্ভিসের ডুবুরিরা ওই যুবককে অচেতন অবস্থায় উদ্ধার করে। স্থানীয় সূত্রে জানা যায়, নিখোঁজ যুবকের নাম রমজান। তার বাবার নাম সাইফুল। তিনি পরিবারের সঙ্গে কড়াইল বস্তিতে থাকেন। তিনি মানসিকভাবে অসুস্থ ছিলেন বলেও জানা গেছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: প্রাণ গেল তিনজনের


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ