Inqilab Logo

শুক্রবার, ১৭ সেপ্টেম্বর ২০২১, ০২ আশ্বিন ১৪২৮, ০৯ সফর ১৪৪৩ হিজরী

নোয়াখালীর চাটখিলে পুলিশ পরিচয়ে চাঁদাবাজি, যুবক আটক

নোয়াখালী ব্যুরো | প্রকাশের সময় : ২৭ জুন, ২০২১, ১:২৯ পিএম

চাটখিল উপজেলার বদলকোট থেকে সোহাগ মৃধা (২০) নামের এক যুবককে আটক করেছে পুলিশ। স্থানীয় ব্যবসায়ীদের অভিযোগ, সকাল থেকে বিভিন্ন এলাকায় পুলিশ পরিচয়ে ব্যবসায়ীদের দোকানের কাগজপত্র চেক করার নামে চাঁদাবাজি করে ওই যুবক।
রোববার দুপুর সাড়ে ১২টার দিকে বদলকোর্ট সড়কের একটি ইলেকট্রনিক দোকান থেকে তাকে আটক করা হয়। আটককৃত সোহাগ মৃধা ফরিদপুর জেলার ভাঙা উপজেলার হামিদ্দি গ্রামের মৃত খোকন মৃধার ছেলে। সে একটি কোম্পানীর মার্কেটিং এ চাকরি করে এবং চাটখিলের দশগরিয়া এলাকায় ভাড়া বাসায় থাকে।
স্থানীয় সূত্রে জানা গেছে, মার্কেটিং এ চাকরির সুবাদে চাটখিলে থাকে সোহাগ মৃধা। রোববার সকালে বদলকোর্ট সড়কের একটি ইলেকট্রনিক দোকানে গিয়ে নিজেকে পুলিশ পরিচয় দেয় সোহাগ। পরে দোকানির কাছ থেকে ট্রেডলাইসেন্স দেখতে চাই সে। দোকানি ট্রেডলাইসেন্স দেখানোর পর সে জানায় এটা ডিজিটাল করা নেই এজন্য ব্যবসায়ীকে জরিমানা দিতে হবে। এসময় ওই ব্যবসায়ী কৌশলে তাকে দোকানে বসিয়ে রেখে থানায় খবর দেয়।
চাটখিল থানার ওসি আনোয়ার হোসেন জানান, ব্যবসায়ীর অভিযোগ পেয়ে দ্রুত ঘটনাস্থলে পৌঁছে ওই প্রতারক ভূয়া পুলিশকে আটক করা হয়েছে। ঘটনায় তার বিরুদ্ধে একটি মামলা দায়ের করা হবে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: চাঁদাবাজ গ্রেফতার


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ