Inqilab Logo

শনিবার, ২৭ নভেম্বর ২০২১, ১২ অগ্রহায়ণ ১৪২৮, ২১ রবিউস সানী ১৪৪৩ হিজরী
শিরোনাম

নেছারাবাদে জাল কাগজপত্র দিয়ে লোন তুলতে গিয়ে এক জালিয়াত আটক

নেছারাবাদ (পিরোজপুর) সংবাদদাতা | প্রকাশের সময় : ২৭ জুন, ২০২১, ৫:৩৮ পিএম

নেছারাবাদে আনোয়ারুল ইসলাম(২৮) নামে ভূমি সংক্রান্ত কাগজপত্র জালিয়াতকারকে আটক করেছে পুলিশ। রবিবার দুপুরে জাল খতিয়ান ও দাখিলা দিয়ে কৃষি ব্যাংক থেকে লোন তোলার সময় তাকে আটক করা হয়। আনোয়ারুল ইসলাম উপজেলার অলংকারকাঠি গ্রামের আব্দুল কুদ্দুস মোল্লার ছেলে। এ ঘটনায় স্বরূপকাঠি ইউনিয়ন ভুমি সহকারি কর্মকর্তা মো. আলতাফ হোসেন বাদী হয়ে থানায় মামলা দায়ের করেন।

ভুমি সহকারি কর্মকর্তা জানান, আনোয়ারুল তার স্বাক্ষর ও সীল জাল করে দাখিলা এবং জাল বিএস এর খতিয়ান তৈরী করত। সেই খতিয়ান দিয়ে কৃষি ব্যাংক নেছারাবাদ(স্বরূপকাঠি) শাখা থেকে লোন আনতে গেলে ব্যাংক কর্তৃপক্ষ ওই কাগজ পত্র যাচাইয়ের জন্য ভুমি অফিসে আসেন। এসময়, ওই কাগজপত্রসহ আমার স্বাক্ষর জাল প্রতীয়মান হওয়ায় বিষয়টি এসি ল্যান্ড মো. বশির গাজী স্যারকে জানানো হয়। পরবর্তীতে নেছারাবাদ সহকারি কমিশনার(ভূমি) বশির গাজী স্যার পুলিশ নিয়ে ব্যাংকে যান । এ সময় পুলিশ আনোয়ারুলকে আটক করে ।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: প্রতারক গ্রেফতার


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ