Inqilab Logo

রোববার, ১৯ সেপ্টেম্বর ২০২১, ০৪ আশ্বিন ১৪২৮, ১১ সফর ১৪৪৩ হিজরী
শিরোনাম

লকডাউনের মধ্যে যশোরে ট্রাক ও প্রাইভেটকারের সংঘর্ষে নিহত ৪

যশোর ব্যুরো | প্রকাশের সময় : ২৭ জুন, ২০২১, ৬:৪৫ পিএম | আপডেট : ৭:২৫ পিএম, ২৭ জুন, ২০২১

লকডাউনের মধ্যে যশোর-বেনাপোল মহাসড়কে ট্রাকের সঙ্গে মুখোমুখি সংঘর্ষে প্রাইভেট কারের চালকসহ চার যাত্রী নিহত ও একজন আহত হয়েছেন।

রোববার দুপুর সাড়ে ১২ টার দিকে সদর উপজেলার মালঞ্চী এলাকায় এ দুর্ঘটনা ঘটে। সংঘর্ষে প্রাইভেট কারটি দুমড়েমুচড়ে যায়। পুলিশ ও ফায়ার সার্ভিস দুর্ঘটনার পরপরই খবর পেয়ে ঘটনাস্থলে পৌঁছে প্রাইভেট কার থেকে ৩ জনের লাশ উদ্ধার করে। আর বাকী দুই জনের মধ্যে একজনকে যশোর জেনারেল হাসপাতালে নেওয়ার পথে মারা যায়।

নিহতরা হলেন, চট্টগ্রাম মহানগর ছাত্রদলের সাবেক যুগ্ম সম্পাদক রাফসান চৌধুরী সাদমান (৩৫), চট্টগ্রাম বায়োজিদ থানা এলাকার ইসমাইল মিস্ত্রীর ছেলে নয়ন (৩৫), একই এলাকার আজগর সওদাগরের ছেলে জনি সওদাগর (৩৪) ও একই এলাকার নাইম (৪০)। আহত শাহাবুদ্দিন (৩৫) যশোর জেনারেল হাসপাতালে চিকিৎসাধীন।

প্রত্যক্ষদর্শী জানান, রোববার ৫ জন চট্টগ্রাম থেকে প্রাইভেটকারে যশোরের শার্শার সাতমাইল পশুহাটে যাচ্ছিলেন। বেলা সাড়ে ১২ টার দিকে তাদের প্রাইভেটকার যশোর-বেনাপোল মহাসড়কের মালঞ্চী এলাকায় পৌঁছালে বিপরীতমুখী একটি ট্রাক তাদের চাপা দেয়।

এতে ঘটনাস্থলে প্রাইভেটকার চালকসহ তিনজন এবং যশোর জেনারেল হাসপাতালে আনার পথে আরো একজন মারা যায়। আর শাহাবুদ্দিনকে গুরুতর অবস্থায় যশোর ২৫০ জেনারেল হাসপাতালে ভর্তি করা হয়েছে।

এদিকে, হতাহতদের যশোরের এক আত্মীয় আবদুল গাফফার সাংবাদিকদের বলেন, শনিবার রাতে চট্টগ্রাম থেকে প্রাইভেটকারে করে পাঁচজন যশোরের উদ্দেশ্যে রওনা দেয়। কোরবানির ঈদকে সামনে রেখে গরু কেনার জন্যই তারা যশোরের সাতমাইলে যাচ্ছিলেন। ঘাতক ট্রাক চালক ও হেলপার পলাতক রয়েছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: যশোর


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ