Inqilab Logo

সোমবার, ২৭ সেপ্টেম্বর ২০২১, ১২ আশ্বিন ১৪২৮, ১৯ সফর ১৪৪৩ হিজরী

বিনামূল্যে করোনা টিকা প্রদানের দাবীতে বগুড়া বিএনপির স্মারকলিপি পেশ

বগুড়া ব্যুরো | প্রকাশের সময় : ২৭ জুন, ২০২১, ৬:৪৮ পিএম

করোনা ভাইরাসের সংক্রমণ রোধে সকল মানুষকে বিনামূল্যে টিকা প্রদানসহ বিভিন্ন দাবীতে রোববার বগুড়া জেলা বিএনপির পক্ষ থেকে জেলা সিভিল সার্জনের নিকট স্মারকলিপি প্রদান করা হয়েছে। কেন্দ্রীয় কর্মসূচির অংশ হিসেবে রবিবার দুপুরে বগুড়া সিভিল সার্জন অফিসে সিভিল সার্জন ডাঃ মোঃ গওসুল আজিম চৌধুরীর নিকট বগুড়া জেলা বিএনপির আহবায়ক ও সদর আসনের সংসদ সদস্য গোলাম মোঃ সিরাজ, যুগ্ম আহবায়ক একেএম সাইফুল ইসলাম ও ফজলুল বারী তালুকদার বেলাল স্বাক্ষরিত স্মারকলিপির কপি হস্তান্তর করেন বিএনপির নেতৃবৃন্দ।

এসময় উপস্থিত ছিলেন বিএনপি চেয়ারপারসনের উপদেষ্টা পরিষদের সদস্য হেলালুজ্জামান তালুকদার লালু, বগুড়া জেলা বিএনপি'র যুগ্ম আহবায়ক ফজলুল বারী তালুকদার বেলাল, বগুড়া পৌরসভার মেয়র ও জেলা বিএনপি'র আহ্বায়ক কমিটির সদস্য মোঃ রেজাউল করিম বাদশা, বিএনপির জাতীয় নির্বাহী কমিটির সদস্য আলী আজগর তালুকদার হেনা, ডক্টরস অ্যাসোসিয়েশন অব বাংলাদেশ (ড্যাব) বগুড়া জেলা শাখার সভাপতি অধ্যাপক ডা: শাহ মোঃ শাহজাহান আলী। এ ছাড়া ডেপুটি সিভিল সার্জন ডাঃ মোস্তাফিজুর রহমান তুহিন এসময় সিভিল সার্জনের সাথে উপস্থিত ছিলেন।

স্মারকলিপিতে বগুড়া জেলা বিএনপি দাবি করেছে, মহামারী করোনা ভাইরাস এর দ্বিতীয় ঢেউ সংক্রমণে বগুড়া জেলার সার্বিক পরিস্থিতির দিন দিন অবনতি ঘটছে। করোনা ভাইরাস এর সংক্রমণ রোধে যত দ্রুত সম্ভব সকল মানুষকে বিনামূল্যে টিকা প্রদান, বিনামূল্যে করোনা টেস্ট করা, পৃথক হাসপাতাল স্থাপন ও শয্যা সংখ্যা বৃদ্ধি, সকল উপজেলায় পর্যাপ্ত আই সি ইউ বেড, হাইফ্লোনজেল ও সিলিন্ডারের ব্যবস্থা করা, পর্যাপ্ত চিকিৎসক, নার্সসহ পর্যাপ্ত টেকনিশিয়ান ও লোকবল নিয়োগ ও অন্যান্য রোগের চিকিৎসা চালু রাখা, অসুস্থ, বৃদ্ধ ও চলাচলের অনুপযোগী রুগীর করোনা টেষ্টের জন্য বাড়ী বাড়ী গিয়ে নমুনা সংগ্রহ ও সরকারি খরচে টেস্ট এর ব্যবস্থা করা ও সংক্রমণ বৃদ্ধি অঞ্চল চিহ্নিত করে পর্যাপ্ত অর্থ বরাদ্দ করা। এসব দাবী বাস্তবায়নে জেলা বিএনপির নেতৃবৃন্দ জোর দাবী জানান।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: বগুড়া


আরও
আরও পড়ুন