Inqilab Logo

মঙ্গলবার, ২১ সেপ্টেম্বর ২০২১, ০৬ আশ্বিন ১৪২৮, ১৩ সফর ১৪৪৩ হিজরী

বরগুনা পৌরসভার ১শ ১৬ কোটি টাকার বাজেট ঘোষণা

বরগুনা জেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ২৭ জুন, ২০২১, ৭:৪৩ পিএম

বরগুনা পৌরসভায় ২০২১-২২ অর্থ বছরের জন্য ১ শত ১৬ কোটি ৮৩ লক্ষ টাকার বাজেট উপস্থাপন করেছেন পৌর মেয়র অ্যাডভোকেট কামর”ল আহসান মহারাজ। রবিবার সকাল দশটায় পৌরসভা মিলনায়তনে বাজেট ঘোষণা অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বরগুনা-১ আসনের সংসদ সদস্য অ্যাডভোকেট ধীরেন্দ্র দেবনাথ শম্ভু।

এ সসয় রাজস্ব খাতে মোট আয় ১৮ কোটি ৯০ লক্ষ এবং উন্নয়ন খাতে ৮১ কোটি ৮০ লক্ষ টাকা সম্ভাব্য আয় ঘোষণা করেন মেয়র। উন্নয়ন খাতে নগর অবকাঠামো উন্নয়ন খাত থেকে ২০ কোটি এবং পৌরসভা উন্নয়ন প্রকল্প থেকে ৪০ কোটি টাকার ব্যয়ের বাজেট ঘোষণা করেন তিনি।

এছাড়াও সাধারণ সংস্থাপন, শিক্ষা ব্যয় , স্বাস্থ্য ও পয়: প্রণালী ও অন্যান্য খাতে ১৬ কোটি ১৬ লক্ষ টাকা ব্যয় ধরা হয়। বাজেট আলোচনায় অংশ গ্রহণ করেন জেলা আওয়ামীলীগের যুগ্ম সম্পাদক ও এনজিও ফোরামের সভাপতি আব্দুল মোতালেব মৃধা, সাবেক মুক্তিযোদ্ধা কমান্ডার আব্দুর রশিদ মিয়া, স্বেচ্ছাসেবক লীগ সভাপতি কেএম আব্দুর রশিদ, বরগুনা প্রেসক্লাবের সাধারণ সম্পাদক অ্যাডভোকেট সোহেল হাফিজ, প্যানেল মেয়র কাউন্সিলর রইসুল আলম রিপন, পরিবেশ আন্দোলনের সদস্য সচিব মুশফিক আরিফ, বরগুনা প্রেসক্লাবের দপ্তর সম্পাদক রেজাউল ইসলাম টিটু প্রমুখ।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: বরগুনা


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ