Inqilab Logo

শুক্রবার, ৩০ সেপ্টেম্বর ২০২২, ১৫ আশ্বিন ১৪২৯, ০৩ রবিউল আউয়াল ১৪৪৪ হিজরী
শিরোনাম

নেছারাবাদে যান চলাচলে বিধিনিষেধে মাঠে কঠোর অবস্থানে পুলিশ

নেছারাবাদ (পিরোজপুর) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ২৭ জুন, ২০২১, ৮:১৪ পিএম

নেছারাবাদ উপজেলার স্বরূপকাঠি পৌরসভায় আজ(শনিবার) থেকে ৭ দিনের লকডাউন শুরু হয়েছে। লকডাউন কার্যকর করতে মাঠে কঠোর অবস্থানে রয়েছে পুলিশ। শনিবার বিকেল থেকে পৌর শহরের গুরুত্বপূর্ণ মোড়ে থানা পুলিশের অবস্থান ছিল চোখে পড়ারমত।

নেছারাবাদ থানার অফিসার ইনচার্জ (ওসি) আবির মোহাম্মদ হোসেন বলেন, লকডাউনে অনেকেই বিভিন্ন অজুহাত দেখিয়ে অযথা রাস্তায় আড্ডা, ঘোরাফেরা করেন। যান চলাচলে অনেকই বিধিনিষেধ মানতে চাননা। কিন্তু এবার তা হতে দেয়া হবে না। লকডাউন কার্যকর করতে বদ্ধপরিকর রয়েছে আমাদের থানা পুলিশ।

তিনি আরো বলেন, ‘প্রত্যেক মোড়ে মোড়ে থাকবে পুলিশের কড়া চেকপোস্ট। কারণ দর্শানো ছাড়া চেকপোস্ট পার হয়ে কেউ যেতে পারবে না। করোনাভাইরাস সংক্রমণ নিয়ন্ত্রণ করতে এবার কঠোর ভূমিকায় মাঠে থেকে কাজ করা হবে’

তিনি বলেন, একমাত্র জরুরী সেবা ব্যতীত কেহ ‘বিনা কারণে কেউ রাস্তায় গাড়িঘোড়া নিয়ে বের হলে তার বিরুদ্ধে আইনানুগ ব্যবস্থা গ্রহণের পর বাসায় পাঠানো হবে।’ একমাত্র রিক্সা ছাড়া কোন গাড়ি রাস্তায় চলতে পারবেনা।

এদিকে রাস্তায় একমাত্র রিক্সা ছাড়া অন্যান্য যান চলাচলে বিধিনিষেধ থাকায় অভাবনীয় চিন্তায় পড়েছে। রেন্ট এ কার মোটর বাইক, থ্রী হুইলার যানবাহন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: পিরোজপুর


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ