Inqilab Logo

শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০৬ বৈশাখ ১৪৩১, ০৯ শাওয়াল ১৪৪৫ হিজরী

সন্ত্রাসীদের বর্বরোচিত কর্মকান্ডে দেশবাসী আতঙ্কিত : মির্জা ফখরুল

প্রকাশের সময় : ২৪ সেপ্টেম্বর, ২০১৬, ১২:০০ এএম

স্টাফ রিপোর্টার : সন্ত্রাসীদের বেপরোয়া ও বর্বরোচিত কর্মকান্ডে দেশবাসী সর্বদা আতঙ্কিত বলে মন্তব্য করেছেন বিএনপি মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর। গতকাল শুক্রবার বিএনপির গণমাধ্যমে পাঠনো এক সংবাদ বিবৃতিতে তিনি এ মন্তব্য করেন। মুন্সীগঞ্জ জেলাধীন সদর থানার রামপাল ইউনিয়ন স্বেচ্ছাসেবক দলের সাধারণ সম্পাদক মিজানুর রহমানকে সন্ত্রাসীদের কর্তৃক নির্মমভাবে হত্যা করার ঘটনায় তীব্র ক্ষোভ প্রকাশ করে নিন্দা জানিয়ে তিনি এ বিবৃতি দেন।
বিবৃতিতে মির্জা ফখরুল বলেন, বর্তমান সরকারের শাসনামলে দেশে আইনের শাসন না থাকায় সন্ত্রাসীরা একের পর এক নৃশংস কর্মকা- চালিয়ে যাবার দুঃসাহস পাচ্ছে। মিজানুর রহমানকে পৈশাচিকভাবে হত্যা সেই দুঃসাহসেরই বহিঃপ্রকাশ। এ ধরণের নিষ্ঠুর হত্যাকা-ের নিন্দা জানানোর ভাষা আমাদের জানা নেই। মানুষের জানমালের নিরাপত্তা এখন চরম হুমকির সম্মুক্ষীণ মন্তব্য করেন তিনি বলেন, সন্ত্রাসীদের দৌরাত্ম্য থেকে দেশকে মুক্ত করতে না পারলে জাতি হিসেবে আমাদের অস্তিত্ব বিপন্ন হয়ে পড়বে।
বিএনপি মহাসচিব অবিলম্বে মিজানুর রহমানের হত্যাকারী সন্ত্রাসীদের গ্রেফতার করে দৃষ্টান্তমূলক শাস্তির জোর দাবি জানান। তিনি নিহত মিজানুর রহমানের বিদেহী আত্মার মাগফিরাত কামনা এবং শোকাহত পরিবারের সদস্যবর্গ ও আত্মীয়স্বজনদের প্রতি গভীর সহমর্মিতা প্রকাশ করেন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: সন্ত্রাসীদের বর্বরোচিত কর্মকান্ডে দেশবাসী আতঙ্কিত : মির্জা ফখরুল
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ