Inqilab Logo

শুক্রবার, ১৭ সেপ্টেম্বর ২০২১, ০২ আশ্বিন ১৪২৮, ০৯ সফর ১৪৪৩ হিজরী
শিরোনাম

পরীমনিকে নয় ঘণ্টা পুলিশের জিজ্ঞাসাবাদ

বিশেষ সংবাদদাতা | প্রকাশের সময় : ২৮ জুন, ২০২১, ১২:০০ এএম

ঢাকা বোট ক্লাবে ধর্ষণ ও হত্যাচেষ্টার মামলার তদন্ত স্বার্থে সাভার মডেল থানায় ডেকে পরীমনিকে জিজ্ঞাসাবাদ করেছেন মামলার তদন্ত সংশ্লিষ্ট কর্মকর্তারা। মামলার বাদী হিসেবে সাক্ষ্য দিতে রোববার বিকাল ৩টার দিকে পরীমনি সাভার থানায় প্রবেশ করেন। প্রায় ছয় ঘণ্টা অবস্থানের পর থানা থেকে বের হন তিনি। তবে পরীমণি যাওয়ার পর থেকে থানায় জনসাধারণ কিংবা সাংবাদিকদের ভেতরে প্রবেশ করতে দেয়া হয়নি। থানার প্রধান ফটক আটকে দেয়া হয়।

তদন্ত সংশ্লিষ্ট পুলিশের একজন কর্মকর্তা বলেন, পরীমনির মামলার তদন্ত কর্মকর্তা সাভার থানার পরিদর্শক (ওসি তদন্ত) মো. কামাল হোসেন। তার কক্ষে প্রথমে পরীমনি অবস্থান করেন। পরে সেখান থেকে যান ঢাকা জেলার অতিরিক্ত পুলিশ সুপার আব্দুল্লাহ কাফীর কক্ষে। সাভার থানায় প্রবেশের সময় পরীর সঙ্গে আসা কয়েকজন সঙ্গীকে তার সঙ্গে থানায় প্রবেশ করতে দেয়া হয়নি। পরীমনি একাই থানার ভেতরে প্রবেশ করেন।
এদিকে এই মামলার দুই আসামি নাসির ও অমিকে গত ২৩ জুন ১০ দিন করে রিমান্ড আবেদন করেন তদন্তকারী কর্মকর্তা। শুনানি শেষে তাদের পাঁচ দিনের রিমান্ড মঞ্জুর করেন ঢাকার সিনিয়র জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট রাজিব হাসান।
পুলিশের একজন দায়িত্বশীল কর্মকর্তা গতকাল বলেন, পরীমনিকে ঘটনার সময় কি হয়েছিল সে বিষয়ে জিজ্ঞাসাবাদ করা হয়েছে। তার দায়েরকৃত মামলার এজাহারের বক্তব্য ও বর্তমান বক্তব্যের মধ্যে মিল রয়েছে কিনা তা খতিয়ে দেখা হবে। তাছাড়া ওই ক্লাবে স্বেচ্ছায় মদ পান করার একটি ভিডিও আমাদের কাছে রয়েছে ওই বিষয়েও তাকে জিজ্ঞাসাবাদ করা হয়েছে বলে ওই কর্মকর্তা মন্তব্য করেন।
গত ১৩ জুন সন্ধ্যায় ফেসবুকে এক পোস্টে পরীমনি অভিযোগ করেন তাকে ধর্ষণ ও হত্যাচেষ্টা করা হয়েছে। এ অভিযোগ করে তিনি প্রধানমন্ত্রী শেখ হাসিনার কাছে বিচার দাবি করেন। ১৩ জুন রাতে বনানীর নিজ বাসায় সাংবাদিকদের তিনি জানান, গত ৮ জুন রাতে পারিবারিক বন্ধু অমি ও ব্যক্তিগত রূপসজ্জাশিল্পী জিমিকে সঙ্গে নিয়ে আশুলিয়ার একটি ক্লাবে যান। সেখানে মদ্যপানরত কয়েকজনের সঙ্গে পরীমনির পরিচয় করিয়ে দেন অমি। ওই ব্যক্তিদেরই একজন হঠাৎ জোর করে তার মুখে পানীয়র গøাস চেপে ধরেন এবং তাকে ধর্ষণের চেষ্টা করেন। পরদিন ১৪ জুন সাভার থানায় ব্যবসায়ী নাসির উদ্দিন মাহমুদ ও অমির নাম উল্লেখ করে অজ্ঞাতনামা আরও চারজনের বিরুদ্ধে ধর্ষণচেষ্টা ও হত্যাচেষ্টার অভিযোগে মামলা করেন পরীমনি। ওই দিন বিকাল ৩টার দিকে রাজধানীর উত্তরা থেকে নাসির ও অমি এবং তিন নারীসহ পাঁচজনকে গ্রেফতার করা হয়।



 

Show all comments
  • Purna Roy ২৮ জুন, ২০২১, ৫:১১ এএম says : 0
    এত ধকল কিভাবে নিল পরি
    Total Reply(0) Reply
  • Md Shafiqul Islam ২৮ জুন, ২০২১, ৫:১২ এএম says : 0
    অনতিবিলম্বে গ্রেফতার করা হোক।
    Total Reply(0) Reply
  • Haroun Sa ২৮ জুন, ২০২১, ৫:১৩ এএম says : 0
    অনতিবিলম্বে গ্রেফতার করে রিমান্ডে নেওয়া উচিত।
    Total Reply(0) Reply
  • Ahmed Hossain ২৮ জুন, ২০২১, ৫:১৩ এএম says : 0
    মন্দ দিয়ে মন্দ দুর হয় না, মন্দ শুধু দুর্গন্ধ ছড়ায়, যেহেতু এখানে ভাল কিছু নাই তাই যতই নাড়াচাড়া করবে শুধু দুর্গন্ধ বের হবে, পুঁজি বিহীন চামড়ার ব্যবসা র শেষ সময়ে অসহনীয় যন্ত্রণায় অস্তির জিবন নিয়ে আত্মহত্যা ছাড়া আর কিছুই করার থাকে না, উপায় হল সময় থাকতে ফিরিয়ে আসা,
    Total Reply(0) Reply
  • H.M. Gias Uddin Bhuiyan ২৮ জুন, ২০২১, ৫:১৩ এএম says : 0
    জাতি কে বিভ্রান্তি করার জন্য তাকে আইনের আওতায় আনা হউক
    Total Reply(0) Reply
  • Mariyam Bin Sarah ২৮ জুন, ২০২১, ৫:১৪ এএম says : 0
    ওরে রিমান্ড এ নিন ফটকা মহিলা
    Total Reply(0) Reply
  • Dadhack ২৮ জুন, ২০২১, ৪:৪২ পিএম says : 0
    আল্লাহ দ্রোহী আইন দিয়ে দেশ চালানোর এটাই সুফল
    Total Reply(0) Reply
  • mohd mhsin ২৮ জুন, ২০২১, ৪:৪৫ পিএম says : 0
    pari nasir omi sobai shamajer kit agolir fashi
    Total Reply(0) Reply

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: পরীমনি


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ