Inqilab Logo

সোমবার, ২৫ অক্টোবর ২০২১, ০৯ কার্তিক ১৪২৮, ১৭ রবিউল আউয়াল সফর ১৪৪৩ হিজরী
শিরোনাম

এবার নরওয়ের সিনেমার নায়ক অনন্ত জলিল

বিনোদন ডেস্ক | প্রকাশের সময় : ২৮ জুন, ২০২১, ১১:৩৬ এএম

নরওয়েভিত্তিক প্রযোজনা প্রতিষ্ঠানের ‘দ্য লাস্ট হোপ’ শিরোনামের একটি সিনেমার কেন্দ্রীয় চরিত্রে অভিনয় করতে যাচ্ছেন ঢাকাই সিনেমার আলোচিত চিত্রনায়ক ও প্রযোজক অনন্ত জলিল। সিনেমাটি নরওয়ের সঙ্গে যৌথভাবে প্রযোজনা করবে পাকিস্তান ও চীন। আর এটিই হতে যাচ্ছে নিজের প্রযোজনার বাইরে অনন্ত জলিলের প্রথম সিনেমা। এমন গুঞ্জনের ব্যাপারে জানতে চাইলে বিষয়টি নিশ্চিত করেছেন অনন্ত।

অনন্ত জলিল বলেন, ‘সিনেমাটির মূল পরিচালক নরওয়ের। তার সঙ্গে আমার দীর্ঘদিনের পরিচয়। তিনি নরওয়ের নাগরিক হলেও পাকিস্তানি বংশোদ্ভূত। পাকিস্তানের দর্শকের জন্য তিনি সিনেমাটি বানাতে চান। বাংলাদেশের শিল্প-সংস্কৃতির প্রতিও তার ভালো লাগা আছে। তাই আমাদের দেশেও সিনেমাটি মুক্তি দিতে চান। যে কারণেই আমাকে তার সিনেমায় কাজের প্রস্তাব দেন। আমিও কাজটি করতে রাজি হয়েছি। সিনেমার নাম ‘দ্য লাস্ট হোপ’ হতে পারে।’

দ্য লাস্ট হোপ’ সিনেমাটি পরিচালনার দায়িত্ব পেয়েছেন নরওয়ে, পাকিস্তান ও চীনের একজন করে পরিচালক। তবে তাঁদের নাম এখনও নিশ্চিত করা যায়নি। এছাড়া এ সিনেমায় তিন দেশের জনপ্রিয় তারকারা কাজ করবেন। এর মধ্যে রয়েছেন—শাহরুখ খানের সহশিল্পী পাকিস্তানি অভিনেত্রী মাহিরা খান, জাভেদ পারভেজ, কামাল খান, নরওয়ের শাওলি প্রমুখ। করোনা পরিস্থিতি একটু স্বাভাবিক হলেই সিনেমাটি শুটিং শুরু হবে।

এদিকে বর্তমানে অনন্ত অভিনীত ‘দিন : দ্য ডে’ ছবিটি মুক্তির অপেক্ষায় রয়েছে। অন্যদিকে কাজ চলছে ‘নেত্রী : দ্য লিডার’ নামে সিনেমাটির। দুটি ছবিতেই অনন্ত’র নায়িকা বর্ষা।

 



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ