Inqilab Logo

ঢাকা, বৃহস্পতিবার, ১৯ সেপ্টেম্বর ২০১৯, ৪ আশ্বিন ১৪২৬, ১৯ মুহাররম ১৪৪১ হিজরী।
শিরোনাম

বিরোধী দল নয় বিপদ এখন সন্ত্রাস উগ্রবাদ -ওবায়দুল কাদের

প্রকাশের সময় : ২৪ সেপ্টেম্বর, ২০১৬, ১২:০০ এএম

ইনকিলাব ডেস্ক : সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের বলেছেন, বিপদ এখন বিরোধী দল নয়, বিরোধী দল আন্দোলন করে সরকারকে বিপদে ফেলতে পারবে, তা এখন দৃশ্যমান নয়। আমাদের বিপদ হচ্ছে সন্ত্রাস-উগ্রবাদ। গতকাল শুক্রবার বিকেলে নোয়াখালী জেলা আওয়ামী লীগ কার্যালয়ে দলের বর্ধিত সভায় প্রধান অতিথির বক্তৃতায় সেতুমন্ত্রী এসব কথা বলেন। ওবায়দুল কাদের বলেন, বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান ছিলেন রাজনীতিতে রোল মডেল। আর প্রধানমন্ত্রী শেখ হাসিনা উন্নয়নের রোল মডেল। শেখ হাসিনার যে অর্জন, তা অতীতের সব অর্জনকে হার মানিয়েছে। তাঁর মতো সাহসী ভূমিকা ও কূটনৈতিক এবং প্রশাসনিক দক্ষতা অর্জন করাও দ্বারা সম্ভব হয়নি। মন্ত্রী বলেন, এখন থেকেই কাউন্সিল অধিবেশনের প্রস্তুতি নিতে হবে; যে অধিবেশনে নতুন নেতৃত্ব নির্বাচন করা হবে। দলীয় নেত্রী যা ভালো মনে করবেন, তা কাউন্সিলররা মেনে নেবেন। এতে কোনো দ্বিধাদ্বন্দ্ব থাকবে না।
বর্ধিত সভায় সভাপতিত্ব করেন জেলা আওয়ামী লীগের সভাপতি এ এইচ এম খায়রুল আনম সেলিম চৌধুরী। বক্তব্য দেন সাধারণ সম্পাদক এমপি মোহাম্মদ একরামুল করিম চৌধুরী। এরপরে মন্ত্রী ওবায়দুল কাদের ও ঢাকা উত্তর সিটি করপোরেশনের মেয়র আনিসুল হক নোয়াখালী পৌর কর্মকর্তা-কর্মচারীদের সঙ্গে মতবিনিময় করেন।
এর আগে সেতুমন্ত্রী সকালে নোয়াখালীর প্রয়াত সাংবাদিক বিজন সেনের মাইজদীর হাউজিং অ্যাস্টেটের বাসায় যান। এ সময় তিনি শোকাহত পরিবারের সদস্যদের সঙ্গে দেখা করে তাঁদের সমবেদনা জানান।
এ সময় মন্ত্রীর সঙ্গে ছিলেন জেলা প্রশাসক বদরে মুনির ফেরদৌস, পুলিশ সুপার মো. ইলিয়াছ শরীফ, সদর উপজেলা পরিষদ চেয়ারম্যান শিহাব উদ্দিন শাহিন, নোয়াখালী পৌরসভার মেয়র সহিদ উল্লাহ খান ও নোয়াখালী প্রেসক্লাবের সভাপতি আলমগীর ইউসুফ প্রমুখ। -সুত্র নতুনবার্তা ডটকম



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ