Inqilab Logo

বৃহস্পতিবার, ০২ ডিসেম্বর ২০২১, ১৭ অগ্রহায়ণ ১৪২৮, ২৬ রবিউস সানী ১৪৪৩ হিজরী
শিরোনাম

মীরসরাইয়ে যুবকে পিটিয়ে হত্যা মামলায় কাউন্সিলর রাজু গ্রেপ্তার

মীরসরাই (চট্টগ্রাম) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ২৮ জুন, ২০২১, ৩:২৪ পিএম

মীরসরাইয়ে যুবকে পিটিয়ে হত্যার ঘটনায় জড়িত প্রধান আসামী মীরসরাই পৌরসভার প্যানেল মেয়র ও ৪ নম্বর ওয়ার্ড কাউন্সিলর শাখের ইসলাম রাজুকে গ্রেপ্তার করেছে মীরসরাই থানা পুলিশ। যুবক আজিম হোসেন শাহাদাত হত্যা মামলায় রবিবার ভোর রাতে চট্টগ্রাম শহরের একটি বাসা থেকে অভিযান চালিয়ে তাঁকে গ্রেপ্তার করেছে পুলিশ। বর্তমানে তাঁকে মীরসরাই থানা হাজতে রাখা হয়েছে। পরে আদালতে সোপর্দ করা হবে।

এ ঘটনায় নিহত আজিম হোসেনের বাবা আবদুল বাতেন মীরসরাই পৌরসভার কাউন্সিলর শাখের ইসলাম রাজু এবং মোঃ জাহেদ (৩২), মোঃ তারেক (২৮) ও মোঃ ফরিদ (২৮) নামের তাঁর তিন সহযোগীকে আসামি করে শনিবার রাত সাড়ে ১১টায় মীরসরাই থানায় একটি হত্যা মামলা দায়ের করেন। আসামীদের গ্রেপ্তারে পুলিশ বিভিন্ন স্থানে অভিযান পরিচালনা করেন।
পুলিশ সূত্রে জানা যায়, গত শুক্রবার রাতে আজিম হোসেন শাহাদাত (২০) নামের এক যুবককে ধরে এনে মীরসরাই পৌর সদরের কাউন্সিলর রাজুর মালিকানাধীন হোপ মা ও শিশু হাসপাতাল ভবনের ষষ্ঠ তলায় নিয়ে মোবাইল চুরির বিচারের নামে পিটিয়ে গুরুতর আহত করা হয়। এরপর শনিবার ভোরে যুবকের পিতা আবদুল বাতেনকে ডেকে মুমূর্ষ ছেলেসহ একটি গাড়িতে তুলে দিয়ে বাড়িতে চলে যেতে বলা হয়। পরে দাগনভূঞা উপজেলার হাছান গণিপুর গ্রামের বাড়িতে নিয়ে যাওয়ার পথে মারা যান আজিম। নিহত আজিম হোসেন শাহাদাত মীরসরাই এসে ফার্ণিচারের দোকানে কাজ করতো।
এ ব্যাপারে মীরসরাই থানার অফিসার ইনচার্জ মোঃ মজিবুর রহমান জানান, নিহত যুবক আজিম হত্যা মামলার প্রধান আসামী মীরসরাই পৌরসভার কাউন্সিল শাখের ইসলাম রাজুকে চট্টগ্রামের একটি বাসা থেকে রবিবার ভোরে গ্রেপ্তার করা হয়েছে। অন্য আসামিদের গ্রেপ্তারের জন্যও আমাদের অভিযান অব্যাহত রয়েছে। দ্রুত অন্য আসামীদের গ্রেপ্তার করে আইনের আওতায় নিয়ে আসবো।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ