Inqilab Logo

ঢাকা, বৃহস্পতিবার ২৫ এপ্রিল ২০১৯, ১২ বৈশাখ ১৪২৬, ১৮ শাবান ১৪৪০ হিজরী।

মঠবাড়িয়ায় স্কুলছাত্রী নির্যাতনের ঘটনায় দুই শিক্ষককে শোকজ

প্রকাশের সময় : ২৪ সেপ্টেম্বর, ২০১৬, ১২:০০ এএম

মঠবাড়িয়া (পিরোজপুর) উপজেলা সংবাদদাতা ঃ মঠবাড়িয়ায় জাতীয় সংগীত গাওয়ার সময় লাইন সোজা করা নিয়ে দশম শ্রেণির এক ছাত্রীকে লাঠি দিয়ে হাঁটুতে আঘাত করার ঘটনায় অভিযুক্ত দুই শিক্ষককে শোকজ করা হয়েছে।
জানা গেছে, উপজেলা মিরুখালী স্কুল এন্ড কলেজের মাঠে গত বুধবার সকালে জাতীয় সংগীত গাওয়ার সময় লাইন সোজা করা নিয়ে ক্রীড়া শিক্ষক স্বাগতম সমাদ্দার দশম শ্রেণির এক ছাত্রীকে চাম্বল গাছের ডাল দিয়ে হাঁটুতে আঘাত করে।
এতে হাঁটু ফেটে ছাত্রীটি মারাত্মক আহত হয়। পরে তাকে আমুয়া হাসপাতালে চিকিৎসা দেয়া হয়। এ সময় উপস্থিত অপর শিক্ষক প্রতিভা মন্ডল ঘটনাটিকে গুরুত্ব না দিয়ে উপহাস করেন। এ ঘটনায় ওই ছাত্রীর বাবা বিচার দাবি করলে বিদ্যালয়ের ম্যানেজিং কমিটি জরুরি সভার আয়োজন করে দুই শিক্ষককে সাময়িক বরখাস্তের সিদ্ধান্ত নেয়। বিদ্যালয়ের অধ্যক্ষ মোঃ আলমগীর হোসেন জানান, এ ঘটনায় ম্যানেজিং কমিটি গত বৃহস্পতিবার রাতে জরুরি সভায় অভিযুক্ত ওই দুই শিক্ষককে ‘কেন সাময়িক বরখাস্ত করা হবে না’ এই মর্মে শোকজ করা হয়েছে।

 



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ