Inqilab Logo

শুক্রবার, ১৭ সেপ্টেম্বর ২০২১, ০২ আশ্বিন ১৪২৮, ০৯ সফর ১৪৪৩ হিজরী
শিরোনাম

টি-টোয়েন্টি বিশ্বকাপ আমিরাতে, জানাল বিসিসিআইও

স্পোর্টস ডেস্ক | প্রকাশের সময় : ২৮ জুন, ২০২১, ৭:০০ পিএম

 

করোনাভাইরাসের সংক্রমণের হার কিছুটা কমেছে ভারতে। কিন্তু এখনও মারাত্মক পর্যায় কাটিয়ে উঠতে পারেনি। তাই আগামী টি-টোয়েন্টি বিশ্বকাপ সংযুক্ত আরব আমিরাতে সরিয়ে নেওয়ার সিদ্ধান্ত জানালো ভারতীয় ক্রিকেট বোর্ড (বিসিসিআই)। আজ সন্ধ্যায় আন্তর্জাতিক ক্রিকেট কাউন্সিলের সঙ্গে এ ব্যাপারে আনুষ্ঠানিকভাবে যোগাযোগ করার কথা তাদের, এমনটা জানালেন বোর্ড সেক্রেটারি জয় শাহ। আগামী অক্টোবর-নভেম্বরে হবে এই প্রতিযোগিতা।

করোনাভাইরাসের তীব্র সংক্রমণের কারণে আইপিএল মাঝপথে স্থগিত হলে টি-টোয়েন্টি বিশ্বকাপ আয়োজন নিয়েও শঙ্কিত ছিল বিসিসিআই। মহামারির প্রকোপ না কমায় বিকল্প ভেন্যু হিসেবে ভাবা হয়েছিল আমিরাতকে। এ বিষয়ে চূড়ান্ত ঘোষণা আসার কথা ছিল চলতি মাসের প্রথম দিন। কিন্তু আইসিসির নির্বাহী বোর্ড সভার বৈঠকে চূড়ান্ত সিদ্ধান্ত জানাতে ২৮ জুন পর্যন্ত সময় পায় বিসিসিআই। এই দিনেই চূড়ান্ত সিদ্ধান্ত নিয়ে ফেললো তারা।

করোনার কারণে স্থগিত আইপিএলের বাকি অংশ ১৯ সেপ্টম্বর থেকে আমিরাতে শুরু হবে। যেটা চলবে ১৫ অক্টোবর পর্যন্ত। দুই দিন পর ১৭ অক্টোবর থেকে টি-টোয়েন্টি বিশ্বকাপের পর্দা উঠবে বলে জানা গেছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: আন্তর্জাতিক ক্রিকেট

১০ সেপ্টেম্বর, ২০২১
১০ সেপ্টেম্বর, ২০২১
৫ সেপ্টেম্বর, ২০২১
৫ সেপ্টেম্বর, ২০২১

আরও
আরও পড়ুন