Inqilab Logo

ঢাকা, বৃহস্পতিবার ২৫ এপ্রিল ২০১৯, ১২ বৈশাখ ১৪২৬, ১৮ শাবান ১৪৪০ হিজরী।

মধ্যবর্তী নির্বাচনের প্রশ্নই আসে না -শাজাহান খান

প্রকাশের সময় : ২৪ সেপ্টেম্বর, ২০১৬, ১২:০০ এএম

কুড়িগ্রাম জেলা ও ভুরুঙ্গামারী সংবাদদাতা : নৌ-পরিবহনমন্ত্রী শাজাহান খান এমপি বলেছেন, মধ্যবর্তী নির্বাচনের প্রশ্নই আসে না। মেয়াদ শেষে আগামী ২০১৯ সালে সঠিক সময়ে সংসদ নির্বাচন অনুষ্ঠিত হবে। শুক্রবার সকাল ১১টায় কুড়িগ্রামের ভুরুঙ্গমারী উপজেলার সোনাহাটে বঙ্গসোনাহাট স্থলবন্দরের অবকাঠামো উন্নয়ন প্রকল্পের উদ্বোধন শেষে এসব কথা বলেন তিনি। মন্ত্রী আরো বলেন, আগামী নির্বাচনে অস্তিত্ব রক্ষার জন বিএনপি নির্বাচনে যেতে বাধ্য হবে। এখানে তিনি উন্নয়ন কাজের উদ্বোধন শেষে অধিগ্রহণকৃত জমির মালিকদের মাঝে চেক বিতরণ করেন। মন্ত্রী প্রতিশ্রুতিদেন খুব শীঘ্রই সোনাহাট স্থলবন্দরে ইমিগ্রেশন কার্যক্রম চালু করা হবে।
এ সময় উপস্থিত ছিলেন, এলজিআরডি প্রতিমন্ত্রী মশিউর রহমান রাঙ্গা এমপি, জেলা পরিষদের প্রশাসক ও সাবেক সাংসদ মো. জাফর আলী, কুড়িগ্রাম-১ আসনের সাংসদ একেএম মোস্তাফিজুর রহমান, জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি দেশবন্ধু গ্রুপের চেয়ারম্যান সিআইপি গোলাম মোস্তফা, বাংলাদেশ স্থলবন্দর কর্তৃপক্ষ চেয়ারম্যান তপন কুমার চক্রবর্তী, বিআইডব্লিউআরটিএ চেয়ারম্যান মোজাম্মেল হক প্রমুখ।
তিনি শুক্রবার সকাল সাড়ে ১০টায় ঢাকা থেকে হেলিকপ্টারযোগে প্রথমে ভূরুঙ্গামারী কলেজ মাঠে অবতরণ করেন। পড়ে সড়ক পথে বঙ্গসোনাহাট স্থল বন্দরে গিয়ে ৪ পরিবারের ৬ জনের মাঝে ৪০ লাখ ৯ হাজার ৪৩৪ টাকার চেক বিতরণ করেন। চেক গ্রহণ করেন মৃত খরিয়তুল্লাহর পুত্র আব্দুল হাই, আব্দুল মজিদ, আব্দুল আজিজ, মৃত খইমুদ্দিন শেখের পুত্র আব্দুল বাতেন, মৃত মনির উদ্দিনের পুত্র নফসার আলী, মৃত মসির আলীর পুত্র বয়তুল্লাহ শেখ। এরপর মন্ত্রী বন্দরের উন্নয়নমূলক কাজ উদ্বোধন শেষে ভুরুঙ্গামারী উপজেলা পরিষদ চত্বরে উপজেলা আওয়ামী লীগের আয়োজনে সুধি সমাবেশে যোগ দেন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন