Inqilab Logo

শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১, ১৬ শাওয়াল ১৪৪৫ হিজরী

চট্টগ্রামে ইয়াবাসহ ধরা পিবিআই সদস্য

চট্টগ্রাম ব্যুরো | প্রকাশের সময় : ২৯ জুন, ২০২১, ১২:০১ এএম

চট্টগ্রামে ইয়াবাসহ পুলিশের এক উপ-পরিদর্শককে (এসআই) গ্রেফতার করেছে র‌্যাব। গ্রেফতার মাসুদ রানা পুলিশ ব্যুরো অব ইনভেস্টিগেশনে (পিবিআই) কর্মরত। তাকে গতকাল সোমবার পুলিশের কাছে হস্তান্তর করা হয়েছে। পুলিশ জানিয়েছে, তিনি পিবিআইয়ের কক্সবাজার জেলা কার্যালয়ে কর্মরত ছিলেন। তার বাড়ি কুমিল্লা জেলায়। তিনি আগে চট্টগ্রাম মেট্রোপলিটন পুলিশের গোয়েন্দা শাখায় (ডিবি) দায়িত্ব পালন করেছিলেন।
রোববার কর্ণফুলী থানার পটিয়া ক্রসিংয়ের অদূরে ভেল্লাপাড়া সেতু এলাকা থেকে তাকে গ্রেফতার করা হয়েছে। তার কাছ থেকে প্রায় ১২ হাজার ইয়াবা পাওয়া গেছে। তার বিরুদ্ধে কর্ণফুলী থানায় মামলা হয়েছে। কর্ণফুলী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) দুলাল মাহমুদ বলেন, র‌্যাবের একটি টিম প্রাইভেটকারে তল্লাশি করে ১১ হাজার ৫৬০ পিস ইয়াবাসহ মাসুদ রানাকে গ্রেফতার করে। পরে জানা গেছে, মাসুদ রানা পিবিআইয়ের কক্সবাজার জেলা কার্যালয়ে কর্মরত আছেন।
ওসি জানান প্রাথমিক জিজ্ঞাসাবাদে মাসুদ রানা জানিয়েছেন, তিনি কর্মস্থল থেকে ছুটি নিয়ে আসেননি। একটি মামলা তদন্তের উদ্দেশে প্রাইভেটকার ভাড়া করে চট্টগ্রামে আসছিলেন। সঙ্গে ইয়াবাও নিয়ে আসছিলেন। এই প্রথম তিনি ইয়াবার কোনো চালান পাচারের চেষ্টা করেছিলেন বলে জানিয়েছেন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: ইয়াবাসহ ধরা পিবিআই সদস্য
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ