Inqilab Logo

মঙ্গলবার, ১৯ অক্টোবর ২০২১, ০৩ কার্তিক ১৪২৮, ১১ রবিউল আউয়াল সফর ১৪৪৩ হিজরী
শিরোনাম

বঙ্গবন্ধুর মেজো বোনের মৃত্যুবার্ষিকী: দক্ষিণ যুবলীগের দোয়া মাহফিল

স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ২৮ জুন, ২০২১, ১০:০৭ পিএম

জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান এর মেজো বোন, মহান মুক্তিযুদ্ধের অন্যতম সংগঠক মুজিব বাহিনীর অধিনায়ক ও যুবলীগের প্রতিষ্ঠাতা চেয়ারম্যান শেখ ফজলুল হক মণি এবং যুবলীগের সাবেক চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা শেখ ফজলুল করিম সেলিম এমপি'র মা ও যুবলীগের বর্তমান চেয়ারম্যান শেখ ফজলে শামস পরশ এর দাদী শেখ আছিয়া বেগমের মৃত্যুবার্ষিকীতে ঢাকা মহানগর দক্ষিণ যুবলীগের সভাপতি মাইনুদ্দিন রানা ও ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক রেজাউল করীম রেজা'র নির্দেশে ঢাকা মহানগর যুবলীগ দক্ষিণের অন্তর্গত সকল ওয়ার্ডে মিলাদ ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়েছে।

সোমবার বাদ আছর ও মাগরিব নামাজের পর এই দোয়া ও মিলাদ মাহফিল অনুষ্ঠিত হয়। পুরান ঢাকার শিংটোলা জামে মসজিদ বাদ মাগরিব ঢাকা মহানগর দক্ষিণ যুবলীগের সাংগঠনিক সম্পাদক গাজী সারোয়ার হোসেন বাবুর উদ্যোগে মিলাদ ও দোয়া মাহফিলের আয়োজন করা হয়।


এসময় ঢাকা মহানগর দক্ষিণ যুবলীগের সাংগঠনিক সম্পাদক গাজী সারোয়ার হোসেন বাবু বলেন, জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের নেতৃত্বে এদেশ স্বাধীন হয়েছে। বঙ্গবন্ধু পরিবার একটি আদর্শের পরিবার এই পরিবারের কাছে থেকে আমাদের সবার অনেক কিছু শেখার আছে। প্রধানমন্ত্রী শেখ হাসিনা মানবিক বলেই বাংলাদেশের প্রতিটা অসহায় দুস্থ মানুষের পাশে দাড়িয়ে সাহায্য সহযোগিতা করে যাচ্ছেন।

বাংলাদেশের যত উন্নয়ন অর্জন সাধিত হয়েছে সবকিছু আওয়ামী লীগ ও মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার হাত ধরে হয়েছে। তাই তো বিশ্বের সেরা প্রধানমন্ত্রীদের মধ্যে শেখ হাসিনা অন্যতম।

তিনি বলেন, বঙ্গবন্ধুর নেতৃত্বে বাংলাদেশ স্বাধীন হয়েছে। বঙ্গবন্ধুর ডাকে যারা স্বাধীনতা যুদ্ধে অংশ নিয়েছিলেন তাদের মধ্যে বড় একটা অংশ ছিলে বাংলাদেশের যুবক। মুক্তিযুদ্ধে ঝাঁপিয়ে পড়া যুবকদের আরো প্রেরণা জাগিয়েছিলেন

মুজিব বাহিনীর অধিনায়ক ও যুবলীগের প্রতিষ্ঠাতাকালীন চেয়ারম্যান শেখ ফজলুল হক মণি। বঙ্গবন্ধু আদর্শ ধারণ করে যুবলীগের চেয়ারম্যান শেখ ফজলে শামস পরশ এবং সাধারণ সম্পাদক মাইনুল হোসেন খান নিখিলের নেতৃত্বে মানবিক যুবলীগ শেখ হাসিনার সকল কর্মকাণ্ড বাস্তবায়নের লক্ষে কাজ করে যাচ্ছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: দোয়া মাহফিল

৪ অক্টোবর, ২০২১

আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ