Inqilab Logo

মঙ্গলবার, ২৮ সেপ্টেম্বর ২০২১, ১৩ আশ্বিন ১৪২৮, ২০ সফর ১৪৪৩ হিজরী

ধর্ষণের অভিযোগে সৎ বাবা গ্রেফতার

স্টাফ রিপোর্টার, সাতক্ষীরা থেকে : | প্রকাশের সময় : ২৯ জুন, ২০২১, ১২:০১ এএম

সাতক্ষীরার কালিগঞ্জে ১৫ বছরের এক কিশোরীকে ধর্ষণের অভিযোগে সৎ বাবা আব্দুল আলিমকে গ্রেফতার করেছে পুলিশ। গতকাল বেলা ১১টার দিকে উপজেলার মথুরেশপুর ইউনিয়নের রায়পুর বাজার থেকে তাকে গ্রেফতার করা হয়। আব্দুল আলিম উপজেলার হাসানকাটি (রায়পুর) গ্রামের খোরশেদ আলীর ছেলে।
ভুক্তভোগী ওই কিশোরী জানায়, প্রায় এক বছর পূর্বে পারিবারিক কলহের কারণে তার বাবাকে তালাক দেয় মা। এরপর থেকে সে মায়ের সাথেই থাকতো। বাবাকে তালাকের প্রায় ছয় মাস পরে তার মা আব্দুল আলিমকে বিয়ে করে। এরপর থেকে তার সৎ বাবা আব্দুল আলিম তার দিকে কু-দৃষ্টিতে তাকাতো, যখন তখন গায়ে হাত দিত। এছাড়া বিভিন্ন প্রলোভন দেখিয়ে বাইরে বেড়াতে নিয়ে যেত। এরই ধারাবাহিকতায় গত ৩০ মে বিকাল ৪টার দিকে জামাকাপড় কিনে দেয়ার নাম করে আব্দুল আলিম তাকে উপজেলার কৃষ্ণনগর ইউনিয়নের নেংগী গ্রামের জনৈক হাফিজুল ইসলামের বাড়িতে নিয়ে জোরপূর্বক ধর্ষণ করে এবং কাউকে কিছু বললে খুন করার হুমকি দেয়।
কালিগঞ্জ থানার অফিসার ইনচার্জ (ওসি) মোহাম্মদ গোলাম মোস্তফা জানান, নির্যাতিত কিশোরী বাদী হয়ে তার সৎ বাবার বিরুদ্ধে ধর্ষণের অভিযোগে মামলা দায়ের করেছেন। এ মামলায় আব্দুল আলিমকে গ্রেফতার করে আদালতে পাঠানো হয়েছে। এছাড়া নির্যাতিত কিশোরীকে ডাক্তারি পরীক্ষার জন্য সাতক্ষীরা সদর হাসপাতালে পাঠানো হয়েছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: ধর্ষণের অভিযোগ


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ