Inqilab Logo

শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০৬ বৈশাখ ১৪৩১, ০৯ শাওয়াল ১৪৪৫ হিজরী

মুসলিম লীগ সভাপতি আবদুল আজিজের স্ত্রীর দাফন সম্পন্ন

স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ২৯ জুন, ২০২১, ১২:০১ এএম

বাংলাদেশ মুসলিম লীগের নির্বাহী সভাপতি আবদুল আজিজ হাওলাদার এর স্ত্রী মোসাম্মৎ হাসিনা বেগম (৭৩) রোববার রাতে সোহরাওয়ার্দী হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় ইন্তেকাল করেন। ইন্না লিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজিউন। মৃত্যুকালে তিনি স্বামী, দুই পুত্র, পাঁচ কন্যা, নাতি নাতনীসহ অসংখ্য গুণগ্রাহী রেখে গেছেন। গতকাল সকালে মাদারীপুর শহরের নিজ বাসভবন প্রাঙ্গনে (কলেজ রোড চৌরাস্তায়) প্রথম জানাজা নামাজ অনুষ্ঠিত হয়। এরপর বাদ যোহর গ্রামের বাড়ী শরীয়তপুর জেলার ডোমসারে অনুষ্ঠিত হয় দ্বিতীয় জানাজা।

জানাজা শেষে ডোমসার পারিবারিক কবরস্থানে তার লাশ দাফন করা হয়। মরহুমা হাসিনা বেগমের ইন্তেকালে বাংলাদেশ মুসলিম লীগের সভাপতি সাবেক এমপি অ্যাডভোকেট বদরুদ্দোজা সুজা, মহাসচিব কাজী আবুল খায়ের, স্থায়ী কমিটির সদস্য আতিকুল ইসলাম ও আনোয়ার হোসেন আবুড়ী, বি এম এল মহাসচিব এডভোকেট জুলফিকার বুলবুল চৌধুরী, ন্যাপের মহাসচিব গোলাম মোস্তফা ভূঁইয়া, এনডিপির মহাসচিব মঞ্জুর হোসেন ও মহিলা মুসলিম লীগের সভানেত্রী ডাক্তার হাজেরা বেগম শোক ও সমাবেদনা জানিয়ে এক বিবৃতি দিয়েছেন। মরহুমার রূহের মাগফেরাত কামনা ও শোকসন্তপ্ত পরিবারের প্রতি আন্তরিক সমবেদনা জানান।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: মুসলিম লীগ


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ