Inqilab Logo

শনিবার, ০২ জুলাই ২০২২, ১৮ আষাঢ় ১৪২৯, ০২ যিলহজ ১৪৪৩ হিজরী
শিরোনাম

বাল্যবিয়ের অভিযোগে কনের ২ খালুর ৭ দিন করে জেল

প্রকাশের সময় : ২৪ সেপ্টেম্বর, ২০১৬, ১২:০০ এএম

সুন্দরগঞ্জ (গাইবান্ধা) উপজেলা সংবাদদাতা : সুন্দরগঞ্জে বাল্যবিয়ে পরানোর সহযোগিতার অভিযোগে কনের ২ খালুকে ৭ দিন করে কারাদÐ দিয়েছেন ভ্রাম্যমাণ আদালত।
জানা গেছে, উপজেলার কিসামত সর্বানন্দ গ্রামের কলিম উদ্দিনের পুত্র বাহার মিয়া (২২)-এর সাথে তালুক রামভদ্র গ্রামের ফুল মিয়ার কন্যা ৯ম শ্রেণীর ছাত্রী নাবালিকা ফেরদৌস আক্তারের গোপনে এফিডেভিট ও রেজিস্ট্রি মূলে গত ২০ সেপ্টেম্বর বিয়ে দেয়া হয়। এরপর গত বৃহস্পতিবার বাড়িতে খাওয়া-দাওয়ার আয়োজনসহ ধর্মীয় মতে বিয়ে পরানোর সকল প্রস্তুতি সম্পন্ন করা হয়। এদিকে গোপন সংবাদের ভিত্তিতে খবর পেয়ে সহকারী কমিশনার (ভূমি) ও নির্বাহী ম্যাজিস্ট্রেট হাবিবুল আলম পুলিশ ফোর্সসহ অভিযান চালাতে কনের বাড়িতে উপস্থিত হলে সকলে পালিয়ে যায়। এ সময় কনের ২ খালুকে আটক করে ৭ দিন করে জেল দেন নির্বাহী ম্যাজিস্ট্রেট। কনের খালু ২ জন হচ্ছে রামধন গ্রামের আবু তালেবের পুত্র তাহের আলী ও সাদুল্ল্যাপুর উপজেলার কলেজ পাড়া (নলডাঙ্গা) গ্রামের কাশেম আলীর পুত্র হানিফ।

 



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: বাল্যবিয়ের অভিযোগে কনের ২ খালুর ৭ দিন করে জেল
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ