Inqilab Logo

বৃহস্পতিবার, ২৭ জানুয়ারী ২০২২, ১৩ মাঘ ১৪২৮, ২৩ জামাদিউস সানি ১৪৪৩ হিজরী
শিরোনাম

নারায়ণগঞ্জের চাষাড়ায় দুই মাদক ব্যবসায়ি গ্রুপের সংঘর্ষে নিহত ১, আহত ৩ জন

নারায়ণগঞ্জ থেকে স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ২৯ জুন, ২০২১, ১০:০৭ এএম

নারায়ণগঞ্জের চাষাড়ায় মাদক ব্যবসার আধিপত্য নিয়ে মাদক ব্যবসায়ি সোহাগ ও মিলন গ্রুপের সংঘর্ষে একজন নিহত ও ৩ জন আহত হয়েছে। নিহতের পরিচয় জানা যায়নি। তবে তার বয়স আনুমানিক ৩৫ বছর। লাশ নারায়ণগঞ্জ জেনারেল হাসপাতালে রয়েছে।
আহতদের মধ্যে জুয়েল (৩২) ও সোহাগ (১৮) কে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে। সোহাগের অবস্থা আশংকাজনক। অপর আহত হাফিজুল (১৮) নারায়ণগঞ্জ জেনারেল হাসপাতালে ভর্তি রয়েছে। ঘটনাটি ঘটেছে সোমবার (২৮ জুন) রাত ১০ টার দিকে চাষাড়া রেল স্টেশন প্লাটফর্মের পাশে।
প্রত্যক্ষদর্শীরা জানায়, ফতুল্লার ইসদাইর বুড়ি দোকান এলাকার একটি মাদক বিক্রেতা গ্রুপ ও রেলস্টেশন এলাকার অপর একটি গ্রুপের মধ্যে আধিপত্য নিয়ে বিরোধ চলে আসছিল। এর জের ধরে সোমবার রাত ১০ টার দিকে ধারালো অস্ত্র , লাঠি শোঠা নিয়ে দুই গ্রুপ সংঘর্ষে জড়িয়ে পড়ে। এসময় ধারালো অস্ত্রের আঘাতে ৪জন আহত হয়। তাদের নারায়ণগঞ্জ জেনারেল হাসপাতালে নেয়া হলে একজনকে মৃত ঘোষণা করেন চিকিৎসক। খবর পেয়ে ফতুল্লা মডেল থানার ওসি রকিবুজ্জামান ঘটনাস্থলে গিয়েছেন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: সংঘর্ষে নিহত


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ