Inqilab Logo

মঙ্গলবার, ২১ সেপ্টেম্বর ২০২১, ০৬ আশ্বিন ১৪২৮, ১৩ সফর ১৪৪৩ হিজরী

বাবা হওয়ার সুখবর দিয়েও কটাক্ষের শিকার নোবেল!

বিনোদন ডেস্ক | প্রকাশের সময় : ২৯ জুন, ২০২১, ১১:২৭ এএম

বিতর্ক যেন কিছুতেই পিছু ছাড়ে না ‘সারেগামাপা’ খ্যাত গায়ক মইনুল আহসান নোবেলের। সোমবার (২৮জুন) রাতে সোশ্যাল মিডিয়ার মাধ্যমে বাবা হওয়ার সুখবর দিলেন তিনি। আর বাবা হওয়ার সম্ভাবনার কথা জানিয়ে কটাক্ষের শিকারও হলেন। যদিও কটাক্ষের অন্যতম কারণ তার বিতর্কিত মন্তব্য এবং বিতর্কিত কাজ।

সোমবার রাতে ফেসবুক পোস্টে নোবেল লেখেন, “আলহামদুলিল্লাহ। হয়তো আমরা মা-বাবা হতে চলেছি। আমি এবং আমার সহধর্মিণীর জন্য দোয়া করবেন।” এই পোস্টে শুভেচ্ছা বার্তার বদলে বরং নোবেল কে কটাক্ষ করেছেন সাধারণ মানুষ। নোবেলের পোস্টের ‘হয়তো’ শব্দ নিয়ে আপত্তি নেটিজেনদের।

নোবেল এমন একটি খবর নিশ্চিত না হয়ে পোস্ট করেছে, তিনি লিখেছেন, ‘সম্ভবত তারা বাবা মা হতে চলেছেন। তার সহধর্মিণীর জন্য যেন সকলেই প্রার্থনা বা দোয়া করেন।’ কিন্তু এমন একটি সুখবর এর ক্ষেত্রেও নিশ্চিত নন নোবেল? সম্ভবত বাবা হওয়ার কথা লেখায় অনেকেই এই বিষয় নিয়ে নোবেলকে লিখেছেন, যিনি বাবা হচ্ছেন তিনি নিশ্চিত নন। আবার অনেকেই লিখেছেন, সন্তান হওয়ার পর যেন নিজের চিন্তা ভাবনা বদলে ফেলেন নোবেল, সন্তান যেন বাবার মত না হয়। এক নেটিজেন আবার কটাক্ষ করে লিখেছেন, “ভাই যা করেছো তো করেছোই এখন বাচ্চাটার দিকে তাকাইয়া ভাল হয়ে যাও। যেন বাচ্চা তোমারে নিয়া প্রাউড করতে পারে।” এমনই প্রতিক্রিয়ায় ভরে গিয়েছে নোবেলের কমেন্ট বক্স।

আসলে বিয়ে নিয়ে কখনওই খোলসা করে কিছু বলেননি নোবেল, একাধিক বিয়ের কথা শোনা গেছে এই গায়কের। আবার মাঝে নোবেলের সোশ্যাল মিডিয়া পোস্ট দেখে মনে হত, স্ত্রীর সঙ্গে হয়তো দূরত্ব বেড়েছে তার, তবে স্ত্রী সালসাবিলের সঙ্গে যে তার সম্পর্ক অটুট আছে, বুঝিয়ে দিলেন নোবেল।

ওপার বাংলার রিয়্যালিটি শো ‘সারেগামাপা’র মঞ্চ থেকে উঠে আসা গায়ক মইনুল হাসান নোবেল অল্পদিনেই দুই বাংলার মানুষের মনের মণিকোঠায় জায়গা করে নিয়েছিলেন। বিচারক থেকে দর্শক, সকলেরই সমর্থনের সঙ্গে ভালবাসাও কুড়িয়েছেন একসময়ে। কিন্তু তারপরই নানা বিতর্কে জড়িয়েছেন এই রিয়্যালিটি স্টার। কখনও ভারতের প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদিকে নিয়ে বিতর্কিত মন্তব্য, কখনও আবার নিজের ব্যক্তিগত জীবন নিয়ে সোশ্যাল মিডিয়ায় পোস্ট। নেটদুনিয়ায় নানা কীর্তিকলাপের জেরে বারবার আলোচনার কেন্দ্রবিন্দুতে চলে এসেছেন এই সংগীতশিল্পী।

সম্প্রতি দেশের প্রখ্যাত সঙ্গীত শিল্পীদের নিয়ে বিতর্কিত মন্তব্য করার পাশাপাশি সাংবাদিককে হুমকি দেওয়ার জন্য সাধারণ মানুষের কাছে খুব অপছন্দের মানুষ হয়ে উঠেছেন নোবেল। এছাড়া এর আগে নতুন গানের প্রোমোশনের জন্য বিভিন্ন ধরনের ছবি বা ভিডিও মানুষকে বোকা বানিয়েছেন নোবেল। তাই নোবেলের ‘সম্ভবত’ বাবা হ‌ওয়ার খবর নিয়ে ধোঁয়াশা রয়ে গেছে অনেকের মনেই।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: সঙ্গীত

১৪ সেপ্টেম্বর, ২০২১

আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ