Inqilab Logo

শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১, ১৬ শাওয়াল ১৪৪৫ হিজরী

নোয়াখালীর সুবর্ণচরে পানিতে ডুবে দুই শিশুর মৃত্যু

নোয়াখালী ব্যুরো | প্রকাশের সময় : ২৯ জুন, ২০২১, ৪:০৬ পিএম

সুবর্ণচর উপজেলার চরওয়াপদা ও চরক্লার্ক ইউনিয়নে পুকুরের পানিতে ডুবে দুই শিশুর মৃত্যু হয়েছে। ঘটনায় এলাকায় শোকের ছায়া নেমে এসেছে।
মঙ্গলবার দুপুরের পৃথক সময় শিশু দু’টিকে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে আসলে কর্তব্যরত চিকিৎসক তাদের মৃত ঘোষণা করেন। মৃত শিশুরা হচ্ছে, চরকাজী মোখলেছ গ্রামের হোরন মিয়ার ছেলে আফসার হোসেন ও কেরামতপুর গ্রামের জাহাঙ্গীর আলমের ছেলে আরমান হোসেন। তাদের দুইজনেরই বয়স ৪বছর।
স্থানীয় সূত্রে জানা গেছে, সকালে বাড়ির অন্য বাচ্চাদের সাথে বাড়ির আঙ্গিনায় খেলাধুলা করছিল আফসার। পরে পরিবারের লোকজন তাকে দেখতে না পেয়ে বিভিন্নস্থানে খোজাখুঁজি করে। একপর্যায়ে বাড়ির পুকুরের জাল ফেললে আফসারের দেহ জালে উঠে আসে।
এদিকে দুপুরে কেরামতপুর গ্রামের জাহাঙ্গীরের ছেলে আরমানকে বাড়ীর কোথাও দেখতে না পেয়ে খোজাখুঁজি করে পরিবারের লোকজন। এ সময় বাড়ির পুকুরের পানিতে আরমানকে ভাসমান অবস্থায় দেখতে পেয়ে উদ্ধার করে তারা।
সুবর্ণচর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের জরুরি বিভাগে কর্তব্যরত চিকিৎসক দেব জ্যোতি জানান, শিশু দু’টিকে মৃত অবস্থায় তাদের পরিবারের লোকজন হাসপাতালে নিয়ে আসে। পানিতে থাকা অবস্থায়ই তাদের মৃত্যু হয়েছে।
চরজব্বর থানার ওসি মো. জিয়াউল হক পানিতে ডুবে দুই শিশুর মৃত্যুর বিষয়টি নিশ্চিত করেছেন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: পানিতে ডুবে মৃত্যু


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ