Inqilab Logo

শুক্রবার, ২১ জানুয়ারী ২০২২, ০৭ মাঘ ১৪২৮, ১৭ জামাদিউস সানি ১৪৪৩ হিজরী
শিরোনাম

স্বামীকে ছেড়ে হ্যানককের সঙ্গে বসবাস করছেন গিনা

ইনকিলাব ডেস্ক | প্রকাশের সময় : ২৯ জুন, ২০২১, ৪:৪০ পিএম

মিলিয়নিয়ার স্বামী অলিভার ট্রেস’কে ছেড়ে এসেছেন বৃটেনের সাবেক স্বাস্থ্যমন্ত্রী ম্যাট হ্যানককের ও সহকারী ও প্রেমিকা গিনা কোলাডেঞ্জেলো (৪৩)। তিনি এখন থেকে হ্যানককের সঙ্গেই থাকার সিদ্ধান্ত নিয়েছেন।

বৃটিশ মিডিয়ার খবর অনুযায়ী, ১৫ বছরের দাম্পত্য শেষে স্ত্রী মার্থাকে ত্যাগ করার পর ‘মিস্ট্রেস’ গিনাকে নিয়ে একসঙ্গে বসবাস করছেন হ্যানকক। তাদের চুম্বনের ভিডিও বৃটিশ মিডিয়ায় প্রকাশ পাওয়ার পরে পদত্যাগ করেন ম্যাট হ্যানকক। এর কয়েক ঘন্টা পরে স্বাস্থ্য বিভাগের পরিচালকের পদ ত্যাগ করেন তার ‘মিস্ট্রেস’ গিনা। দ্য সান-এর খবর অনুযায়ী, ম্যাট হ্যানককের সঙ্গে সম্পর্কের বিষয়টি ফাঁস হওয়ার পরই নিজের স্বামী অলিভার ট্রেসের থেকে আলাদা হয়ে গেছেন গিনা। এতে বিধ্বস্ত হয়ে গেছেন অলিভাস বোনাস প্রতিষ্ঠানের প্রতিষ্ঠাতা অলিভার ট্রেস। গিনার সঙ্গে তার ছিল ১২ বছরের বিবাহিত দাম্পত্য।

দক্ষিণ-পশ্চিম লন্ডনে তারা ৪৫ লাখ পাউন্ড দামের বাড়িতে একসঙ্গে বসবাস করতেন। কিন্তু হোয়াইটহলে গিনা-হ্যানকক চুম্বনের দৃশ্য, ছবি প্রকাশ হওয়ার কয়েক ঘন্টা পর ওই বাড়ি থেকে গিনা’কে বেরিয়ে যেতে দেখা গেছে। তার আগে তিনি যখন ব্যাগপত্র গোছগাছ করছিলেন এবং তা তার ৭০ হাজার পাউন্ড দামের অডি কিউ৭ গাড়িতে তোলেন, তাতে তাকে সহায়তা করেন স্বামী অলিভার ট্রেস। গিনা বাসা থেকে বেরিয়ে গেলেও অলিভার তার সঙ্গে যাননি।

সম্প্রতি ম্যাট হ্যানককও ১৫ বছরের বিবাহিত জীবন শেষে তার স্ত্রীকে ডিভোর্স দিয়েছিলেন। বন্ধুবান্ধবরা বলছেন, ম্যাট হ্যানকক এবং গিনা এখন প্রেমে হাবুডুবু খাচ্ছেন। তারা তাদের সম্পর্ককে নতুন মাত্রা দিয়ে সামনে এগিয়ে যেতে চান। সূত্র: ডেইলি মেইল।



 

Show all comments
  • Dadhack ২৯ জুন, ২০২১, ৫:১২ পিএম says : 0
    এই সব অসভ্য যিনা-ব্যভিচারের খবর আমরা দেখতে চাই না
    Total Reply(0) Reply

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: যুক্তরাজ্য


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ